'তোমার বেবি মনে হচ্ছে' ! নাচের ভিডিও পোস্ট করে ট্রোলড জিতু-নবনীতা !

পাহাড়ের রাস্তায় 'কাফিরানা' গানে একে অপরের হাত ধরে নাচ করছেন জিতু ও নবনীতা। চারিদিক কুয়াশাতে ঢাকা।

পাহাড়ের রাস্তায় 'কাফিরানা' গানে একে অপরের হাত ধরে নাচ করছেন জিতু ও নবনীতা। চারিদিক কুয়াশাতে ঢাকা।

  • Share this:

    #কলকাতা: জিতু ও নবনীতার প্রেম কাহিনী কার না জানা! বছর দু'য়েক আগেই বিয়ে হয়েছে টলি পাড়ার জনপ্রিয় মুখ জিতু কুমার ও নবনীতা দাসের। ভালোবেসে বিয়ে করেছেন তাঁরা। কাজ করতে গিয়েই আলাপ হয়েছিল এই জুটির। তবে দু'বছর কাটতে না কাটতেই তাঁদের বিচ্ছেদের খবরে সরগরম হয়েছিল নেট দুনিয়া। আসলে জিতু একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন ইনস্টাতে। সেই ভিডিও ঘিরেই তৈরি হয়েছিল জ্ল্পনা। কিন্তু সেসবটাই ছিল মজার পোস্ট। খবরে থাকতে অনেক কিছুই করতে হয়। নেহা কক্করকেই দেখুন না। নেহা প্রোমোশনের জন্য নিজের বিয়ে থেকে বাচ্চা সব কিছু নিয়েই মজা করতে পারেন। ফেক বিয়ে পর্যন্ত করে ফেলতে পারেন।

    View this post on Instagram

    A post shared by Nabanita (@nabanita.das)

    তবে জিতু ও নবনীতার বিচ্ছেদটাও ছিল গুজব। দীর্ঘ সময় লকডাউনে কাটানোর পর এই জুটি এখন পাহাড়ে পাহাড়ে ঘুরে বেরাচ্ছেন। কখনও সিকিম তো কখনও দার্জিলিং। সেখানে গিয়ে একে অপরের হাতে হাত রেখে গান গাইছেন, হাঁটছেন। আবার ভিডিও বানিয়ে পোস্ট করছেন ইনস্টাতে। আর এই ভিডিও পোস্ট নিয়েই এবার সামান্য ট্রোলড হতে হল নায়ককে।

    পাহাড়ের রাস্তায় 'কাফিরানা' গানে একে অপরের হাত ধরে নাচ করছেন জিতু ও নবনীতা। চারিদিক কুয়াশাতে ঢাকা। এই ভিডিওটি ইনস্টাতে পোস্ট করার পর ভক্তদের মধ্যে প্রথমে প্রশংসার ঝড় বইছিল। কিন্তু এই ভিডিওতেই কয়েকজন ভক্ত কমেন্ট করেন, "আপনাদের বাবা মেয়ে লাগছে।" আবার কেউ লিখেছেন, "তোমার বেবি?" যদিও এই কমেন্ট ছাড়াও ভাল কমেন্টও করেছেন বহু মানুষ। বহু মানুষ প্রশংসা করেছেন এই জুটির। তবে কোনও প্রশ্নের উত্তরই দেননি এই মিষ্টি দম্পতি।

    Published by:Piya Banerjee
    First published: