Home /News /entertainment /

Anushka Sharma in Chakda Xpress: 'চাকদা এক্সপ্রেস' চড়ে ক্রিকেট মাঠে অনুষ্কা শর্মা, খেলবেন বাঙালি মেয়ে ঝুলন গোস্বামী হয়ে!

Anushka Sharma in Chakda Xpress: 'চাকদা এক্সপ্রেস' চড়ে ক্রিকেট মাঠে অনুষ্কা শর্মা, খেলবেন বাঙালি মেয়ে ঝুলন গোস্বামী হয়ে!

Anushka Sharma in Chakda Xpress

Anushka Sharma in Chakda Xpress

বৃহস্পতিবার নতুন ছবি 'চাকদা এক্সপ্রেস'-এর (Chakda Xpress) টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma in Chakda Xpress)।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘদিন ধরেই তাঁর কামব্যাক নিয়ে নানা জল্পনা চলছিল। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল, অনুষ্কা শর্মা স্ক্রিনে ফিরছেন তিনটি বড় বাজাটের ছবি নিয়ে। নতুন বছরের শুরুতেই অনুষ্কার ফ্যানেদের জন্য দারুণ খবরটি চলেই এল। ২০১৮ সালে 'জিরো'-তে অভিনয় করার পর দীর্ঘ ব্রেক নিয়েছিলেন নায়িকা। অবশেষে অনুষ্কা শর্মা ফিরছেন ভারতীয় মহিলা ক্রিকেটার, প্রাক্তন অধিনায়িক ঝুলন গোস্বামীর বায়োপিক (Jhulan Goswami biopic) নিয়ে (Anushka Sharma in Chakda Xpress)। বাঙালি মেয়ে ঝুলনের চরিত্রেই এবার মাঠে নামতে চলেছেন অনুষ্কা (Anushka Sharma in Chakda Xpress)। বৃহস্পতিবার নতুন ছবি 'চাকদা এক্সপ্রেস'-এর (Chakda Xpress) টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma in Chakda Xpress)।

    ক্রিকেট মাঠের সঙ্গে স্বাভাবিক ভাবেই সম্পর্ক তৈরি হয়েছে অভিনেত্রী অনুষ্কা শর্মার। তাঁর স্বামী বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। বিরাটের খেলা দেখতে, দলের সঙ্গে মাঝে মাঝেই মাঠে দেখা যায় তাঁকে। িতনি নিজেও এবার একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে চলেছেন। ফলে স্বাভাবিক ভাবেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। টিজার শেয়ার করে অনুষ্কা দীর্ঘ বার্তা দিয়েছেন। টিজারে তাঁকে ঝুলন গোস্বামীর চরিত্রে ও লুকে দেখা গিয়েছে। ঝুলনের মতোই ভাঙা ভাঙা হিন্দিতে কথা বলার চেষ্টা করেছেন 'বাঙালি' অনুষ্কা।

    আরও পড়ুন: সরে গেলেন অনুষ্কা শর্মা! ঝুলন গোস্বামীর বায়োপিকের দায়িত্বে এবার এই নায়িকা?

    এদিন টিজার শেয়ার করে অনুষ্কা লিখেছেন, 'এই ছবিটা খুব স্পেশ্যাল, কারণ এটা বলবে আত্মত্যাগের গল্প। এই ছবি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলক গোস্বামীর জীবন কাহিনি দ্বারা অনুপ্রাণিত। মহিলা ক্রিকেট নিয়ে মানুষের দৃষ্টিভঙ্গি পালটে দিতে পারে এই ছবি। যখন ঝুলন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিল, তখন মেয়েদের জন্য স্পোর্টসের দুনিয়ায় পা রাখাটাই ছিল বড় চ্যালেঞ্জ। এই ছবিতে এমন অনেক গল্প উঠে আসবে যা ঝুলনের জীবনকে, মহিলা ক্রিকেটকে একটা দিশা দেখিয়েছে'। ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর মতোই ২২ গজে দৌড়তে দেখা যাবে ভামিকার মা-কে।

    আরও পড়ুন: এভাবেও ফিরে আসা যায়! ৩ বছর পর ৩টি ছবি নিয়ে কামব্যাক অনুষ্কা শর্মার

    খুব শীঘ্রই শুরু হবে প্রসিত রায়ের 'চাকদা এক্সপ্রেস'-এর শ্যুটিং। এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন অনুষ্কার ভাই কার্নিশ শর্মা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে সরাসরি মুক্তি পাবে এই ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anushka Sharma, Bollywood Actress, Jhulan Goswami

    পরবর্তী খবর