Home /News /entertainment /
সলমন খানের প্রস্তাব ফেরালেন জেনিফার ! বিগবস ১৪-র কোটি টাকার অফারে 'না' অভিনেত্রীর !

সলমন খানের প্রস্তাব ফেরালেন জেনিফার ! বিগবস ১৪-র কোটি টাকার অফারে 'না' অভিনেত্রীর !

photo source collected

photo source collected

যদিও শুধু জেনিফার নয়, 'বেহত ২'-এর নায়ক শিভিন নারাঙের কাছেও প্রস্তাব যায়। সূত্রের খবর শিভিন এই প্রস্তাবে রাজি হয়ে গিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: বিগবসের ১৪ নম্বর সিজন শুরু হওয়ার কথা চলছে। ২০২০তে কোভিডের জন্য এই শো এখনও চালু করা যায়নি। চলছিল অনেক জল্পনা। এই শোতে কারা থাকছেন এবার তাও কিছু জানা যাচ্ছিল না। তবে টেলিভিশন অভিনেত্রী জেনিফার উইংগেটের কাছে বিগবস-১৪ থেকে অফার যায়। তাঁকে এই শোয়ের জন্য সিলেক্ট করা হয়। তিন কোটি টাকা অফারও করা হয়। কিন্তু জেনিফার এই প্রস্তাবে রাজি হননি। তিনি প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গে না করে দেন। জানান, তিনি কোনও ভাবেই বিগবসে অংশ নিতে চান না। তাঁকে কোটি টাকা দিয়েও কোনও লাভ নেই। জেনিফারের টিভি সিরিয়াল, 'বেহত ২' বেশ জনপ্রিয় হয়। এই সিরিয়ালের জনপ্রিয়তার জন্যই বেছে নেওয়া হয়েছিল জেনিফারকে। কিন্তু তিনি মুখের ওপর না করে দেন।

    যদিও শুধু জেনিফার নয়, 'বেহত ২'-এর নায়ক শিভিন নারাঙের কাছেও প্রস্তাব যায়। সূত্রের খবর শিভিন এই প্রস্তাবে রাজি হয়ে গিয়েছেন। আপাতত বিগবস ১৪-র এই দুই প্রতিযোগির নাম সামনে এসেছে। তবে বিগবস ১৪ শ্যুটিং করতে হলে এবছর মানতে হবে অনেক সতর্কতা।

    করোনা পরিস্থিতির জন্য এই শো হবে কিনা তা নিয়ে জল্পনা চলছিল। বিগবসের বাড়িতে এক সঙ্গে এতজনকে রাখতে হলেও মানতে হবে অনেক সতর্কতা। জেনিফারের কাছে প্রস্তাব যাওয়াতে এটা পরিস্কার হয়ে গিয়েছে যে বিগবস ১৪, ২০২০তেই হবে। কিন্তু কিভাবে শ্যুটিং করা হবে তা নিয়ে এখনও সমস্যা রয়েই গিয়েছে। জেনিফার কেন সলমন খানের শোতে যেতে চান না, সে বিষয়ে মুখ খোলেননি।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Biggboss14, Salman Khan

    পরবর্তী খবর