Home /News /entertainment /
Jeetu Kamal: নতুন বলে কাজ পাননি! খিদে চেপে অপেক্ষা! জিতু কমলের লড়াই জানলে চমকে যাবেন!

Jeetu Kamal: নতুন বলে কাজ পাননি! খিদে চেপে অপেক্ষা! জিতু কমলের লড়াই জানলে চমকে যাবেন!

Jeetu Kamal

Jeetu Kamal

Jeetu Kamal: আজ জিতু কমল 'অপরাজিত'! কিন্তু জিতুর লড়াই অবাক করবে! কত কী সহ্য করতে হয়েছে তাঁকে! 'অপরাজিত' দেখার পর থেকেই ভাইরাল জিতুর ভিডিও!

  • Share this:

    #কলকাতা: মুক্তি পেয়েছে অনিক দত্ত পরিচালিত ছবি 'অপরাজিত'! এই ছবি এখন বাংলা ছবির সম্পদ। ছবি মুক্তির পর থেকেই হাউসফুল! সন্দীপ রায় থেকে শুরু করে সৃজিত মুখোপাধ্যায় মুগ্ধ হয়ে গিয়েছেন এই ছবি দেখে! সত্যজিৎ রায় যেন পর্দায় ফের একবার বেঁচে উঠেছেন জিতু কমলের মধ্যে দিয়ে। জিতু কমলের অভিনয়ের প্রশংসায় মেতেছেন সকলেই। কিন্তু জানেন কী একটা সময় এই জিতুকেই কী ভাবে ঘুরিয়েছিল এই টলিউড!

    সম্প্রতি সোশ্যাল মাধ্যমে জিতুর একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। 'দ্য বং আনটোল্ড' ইউটিউব চ্যানেল। যা বেশ জনপ্রিয়। সেখানেই এই সাক্ষাৎকারে জিতু খোলামেলা জানিয়েছেন জীবনের নানা লড়াইয়ের কথা। জিতু বলেন, " একটা সময় শুধু মাত্র একটা কাজ পাওয়ার জন্য সকাল থেকে রাত পর্যন্ত বসে থাকতে হয়েছে পরিচালকের দরজায়। সন্ধ্যে পেরিয়ে গেলে তিনি জানান, আজ হবে না কাল এসো! ফের কাল গিয়ে সকাল থেকে বসে রয়েছে। ফের এক কথা! শুনতে হয়েছে। জায়গা থেকে নড়িনি এই ভেবে, যে আমি উঠলেই যদি সে সময়েই উনি ডাকেন!"

    না খেয়ে দেয়ে অপেক্ষায় থেকেছেন তিনি। তবুও ডাক আসেনি। জিতু জানান, "এক পরিচালক ডেকে বললেন, কী করেছ ভাই কাজ আগে? বললাম কিছুই না! উনি বললেন, কিছুই করেনি নতুন তাহলে হবে কী করে!" জিতু এর পরেই বলেন, "একটা ছেলে পুরোনো তো তখন হবে, যখন তাঁকে সুযোগ দেওয়া হবে! সেটাই দেওয়া হয় না। আর যদি কাজ না থাকে, তা হলে কেন রোজ রোজ ডেকে অপেক্ষা করানো? তারপর বলে দেওয়া আজ হবে না!"

    এই ভিডিওতে অভিমান ঝরে পড়ে জিতুর চোখে মুখে! সে সময় জিতু সোদপুরে নিজের বাবা মায়ের সঙ্গে থাকতেন। সিরিয়ালে কাজ করার সময় তাঁকে রাতে গাড়ি ড্রপ করতে আসে। গাড়িতে চোখ লেগে যায় জিতুর। ডানলপ আসতেই গাড়ির চালক বলেন, "এসে গেছে, এসে গেছে।" বাড়ি এসে গেছে ভেবে লাফ দিয়ে নামেন জিতু। চোখ মুছে তাঁকিয়ে দেখেন রাত দেড়টার সময় তাঁকে ডানলপে নামিয়ে দেওয়া হয়েছে।

    আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে সব্যসাচীর হাতে তৈরি হলেন ভিনটেজ দীপিকা! চর্চায় শুধুই তিনি!

    জিতু জানান, 'সে সময় ওলা-উবের ছিল না। ওই রাতে ট্যাক্সিও নেই! কীভাবে যাব বাড়ি? শেষ পর্যন্ত একটা ট্যাক্সি পেয়ে ভোর রাতে বাড়ি এসে, বাবার থেকে টাকা চেয়ে দিতে হয়েছে।" জিতু জানান, "বাবা মা ভাবছে ছেলে টলিউডে যাচ্ছে নিশ্চয় কিছু একটা করবে! কিন্তু ওই লড়াইটা যে কতটা ভয়ঙ্কর তা বলার নয়!" তবে জিতু এও বলেন, "কী ভাবে টাটা সুমোর পিঁছনের সিটটা থেকে ইনোভার প্রথম সিটে বসতে হয়, তা আমি জানতাম। মন দিয়ে লেগে ছিলাম। অভিনয় করার জেদটা ছাড়িনি।"

    সে সময় তিনি জেদটা ছাড়েননি বলেই আজ জিতু 'অপরাজিত'! আজ শুধু টলিউড নয় গোটা দেশেই চর্চায় উঠে এসেছেন জিতু কমল। তিনি হেরে যাননি। লড়াই ছেড়ে দেননি। এই ভাইরাল ভিডিওতে বহু মানুষ কমেন্ট করেছেন। সাহিত্যিক বিনোদ ঘোষাল লিখেছেন, "অসাধারণ লাগল। দু:খ লাগে এই ভেবে আজও শিল্প সংস্কৃতি জগতে নবাগতদের কতটা অপমান সহ্য করতে হয়। এর ফলে অনেক প্রতিভা অন্ধকারে হারিয়ে যায়।" তাঁর কথার সঙ্গে সহমত অনেকেই! কবে বদলাবে এই পরিস্থিতি! কবে কাটবে টলি পাড়ার এই মনোভাব! প্রশ্ন অনেকেরই!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Jeetu Kamal, Tollywood, Viral Video

    পরবর্তী খবর