হোম /খবর /বিনোদন /
রাজ চক্রবর্তী পরিচালিত 'সঙ্গীতের মহাযুদ্ধ'-এর বিচারক হিসেবে থাকছেন কারা ?

Sangeeter Maha Juddho: রাজ চক্রবর্তী পরিচালিত 'সঙ্গীতের মহাযুদ্ধ'-এর বিচারক হিসেবে থাকছেন উস্তাদ রশিদ খান ও জিৎ গঙ্গোপাধ্যায়

File Photo

File Photo

‘সঙ্গীতের মহাযুদ্ধ'-এর যাতে রেটিং গোরা থেকেই ভাল হয়, এই চেষ্টাতেই একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ।

  • Last Updated :
  • Share this:

কলকাতা: টেলিভিশনে আবার রিয়ালিটি শো-র পরিচালনায় বিধায়ক রাজ চক্রবর্তী। তাতে কোনও রাজকীয় ব্যাপার হবে না, তা আবার হয়? আগেই আমরা জানিয়েছিলাম, রাজ চক্রবর্তী প্রযোজিত ও পরিচালিত 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র সঞ্চালনার দায়িত্বে থাকছেন মীর। শুধু এখানেই শেষ নয়, এই মিউজিক রিয়্যালিটি শো-এর বিচারক হিসেবে থাকছেন উস্তাদ রশিদ খান ও স্বনামধন্য সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়।

‘সঙ্গীতের মহাযুদ্ধ'-এর যাতে রেটিং গোরা থেকেই ভাল হয়, এই চেষ্টাতেই একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ। এই প্রথম কোনও মিউজিক রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করবেন মীর। মীরাক্কেলের পর আবার ছোটপর্দায় রাজ-মীর জুটির ম্যাজিক হতে চলেছে। এই নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। বিচারকের নাম ঘোষণা হওয়ার পর এই কৌতুহল আরও খানিকটা বেড়ে গেল।

শাস্ত্রীয় সঙ্গীত ঘরানার অন্যতম নক্ষত্র রাশিদ খান। অন্যদিকে বলিউড ও টলিউডে নিজের সুরের জাদু ছড়িয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। প্রতিযোগীদের জন্য লড়াইটা যে বেশ কঠিন হবে তা বলাই যায়। একদিকে ক্যাপ্টেন অফ দ্য শিপ রাজ। অন্যদিকে শো-এর মান যাতে খুব ভাল হয়, তার জন্য বিচারক হিসেবে থাকছেন উস্তাদ রশিদ খান ও জিৎ গঙ্গোপাধ্যায়।

১৬ জন প্রতিযোগী নিয়ে শুরু হবে 'সঙ্গীতের মহাযুদ্ধ'। এই সমস্ত গায়ক-গায়িকাদের বিভিন্ন মিউজিক রিয়্যালিটি শো-এ আপনারা আগেই দেখে থাকবেন। এবার হবে সেরার সেরা বাছার লড়াই। একেবারেই যাকে বলে ফেস অফ। এই ধরনের মিউজিক রিয়েলিটি শো বাংলা টেলিভিশনের এর আগে তেমনভাবে হয়নি এবং শো নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী প্রযোজক ও চ্যানেল কর্তৃপক্ষ। প্রতিযোগী হিসেবে থাকছেন তীর্থ, দীপমালা, আফরিন, সৌম্য, প্রীতম, সুমন, শালিনী ও আরো অনেকে। অগাস্ট মাস থেকেই কালার্স বাংলায় সম্প্রচারিত হবে 'সঙ্গীতের মহাযুদ্ধ'।

Arunima Dey

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Raj Chakraborty