Home /News /entertainment /
ঘুম থেকে ওঠা, তারপর স্নান ! জয়া আহসানের ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় ঝড়

ঘুম থেকে ওঠা, তারপর স্নান ! জয়া আহসানের ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় ঝড়

জয়া এই ভিডিও শেয়ার করে পরবর্তী অংশের জন্য অপেক্ষা করতেও বলেছেন।

  • Share this:

    #কলকাতা: জয়া আহসান। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই। সেই সঙ্গে তিনি বাংলাদেশেরও জনপ্রিয় মুখ। কলকাতায় অরিন্দম শীলের ছবি দিয়েই টলিউডে পা রেখেছিলেন জয়া। তারপর একে একে কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে সৃজিত মুখোপাধ্যায় সকলের ছবিতেই কাজ করেছেন তিনি। আবির থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সঙ্গেও বেঁধেছেন জুটি।

    জয়া মানেই তাঁর অভিনয়ে রয়েছে এক আলাদা জাদু। মিষ্টি বাংলায় কথা বলেন তিনি। কখনও আবার বাংলাদেশি টানও থাকে তাঁর কথায়। আর তাতেই পাগল সকলে। অভিনয়ের দক্ষতায় তিনি মন জিতেছেন সকলের। মাঝে মধ্যেই অনেকেই প্রশ্ন করেন জয়ার বয়স নিয়ে।

    তাঁর বয়স যাই হোক না কেন, খোলামেলা উত্তর দেন তিনি সব প্রশ্নের। ধর্ষণের বিরুদ্ধেও মুখ খুলতে দেখা যায় তাঁকে। এবার তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। একটি বিজ্ঞাপনের শ্যুট। সেখানে দেখানো হয়েছে জয়ার জীবনের কিছু রোজকার রুটিন। কিভাবে দিন শুরু করেন তিনি। তাঁর বাথরুম, স্নান, এমনকি রোজকার খাদ্যাভাস, ওয়েট মাপা সব কিছুই থাকছে। তবে পুরোটা এখনও রিলিজ করেনি। জয়া এই ভিডিও শেয়ার করে পরবর্তী অংশের জন্য অপেক্ষা করতেও বলেছেন। তবে তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Jaya Ahsan

    পরবর্তী খবর