বিগ বি-র নাতনি নভ্যার সঙ্গে ছেলে মিজানের প্রেম ! মুখ খুললেন জাভেদ জাফরি !

বিগ বি-র নাতনি নভ্যার সঙ্গে ছেলে মিজানের প্রেম ! মুখ খুললেন জাভেদ জাফরি !
photo source collected

দীর্ঘ দিন ধরে না কি সম্পর্কে রয়েছেন অভিনেতা জাভের জাফরির (Javed Jaaferi) ছেলে মিজান জাফরি (Meezan Jaaferi) ও অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। সম্প্রতি এ নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছে।

  • Share this:

#মুম্বই: দীর্ঘ দিন ধরে না কি সম্পর্কে রয়েছেন অভিনেতা জাভের জাফরির (Javed Jaaferi) ছেলে মিজান জাফরি (Meezan Jaaferi) ও অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। সম্প্রতি এ নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও নানা পোস্ট ভাইরাল হয়েছে। এবার ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জাভেদ স্বয়ং। স্পষ্ট জানিয়ে দিলেন, তাঁর ছেলে ও নভ্যা ছোটবেলা থেকেই একে অন্যকে চেনেন। ওঁরা খুব ভালো বন্ধু। তাঁদের ফ্রেন্ড সার্কেলও এক-ই। তাই একসঙ্গে অনেকটা সময় কাটান তাঁরা। এমনকি সারা আলি খানও (Sara Ali Khan) তাঁর ছেলে মিজানের স্কুলের বন্ধু। রাত তিনটে পর্যন্ত একসঙ্গে পার্টি করেন তাঁরা।

সম্প্রতি Times Of India-কে দেওয়া এক সাক্ষাৎকারে জাভেদ জাফরি জানিয়েছেন, কারও খুব ভালো বন্ধু মানেই প্রেমিক বা প্রেমিকা নয়। তবে বলিউডে এই ভালো বন্ধুত্বটাকেই প্রায় সময়েই অন্য ভাবে নেওয়া হয়। আপাতত মিজানের সঙ্গে নভ্যা নভেলির যে সেই রকম কোনও ঘনিষ্ঠ সম্পর্ক নেই, তা ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে জাভেদের বক্তব্যে। ছেলের সম্পর্কের পাশাপাশি নিজের বলিউড জার্নি নিয়েও কথা বলেছেন তিনি। তাঁর কথায়, বলিউডের এতগুলি বছর কখনও হতাশা, কখনও সাফল্য, কখনও বা নতুন কিছু করার সাহস জুগিয়েছে। সব মিলিয়ে বড়ই বর্ণময় কেটেছে সফর। তিনি জানিয়েছেন, বলিউডে আসার আগে বেশ কয়েকটি বিজ্ঞাপন করে ফেলেছিলেন। ন্যাশনাল ডান্স চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। তা-ও ব্রেক পেতে সময় লাগে। এমনকি দীপা মেহতার (Deepa Mehta) ফায়ার (Fire) ছবিতে এত ভালো অভিনয়ের পরও লিড রোল পাননি। তাই সব মিলিয়ে বেশ মজাদার এই যাত্রাপথ!

উল্লেখ্য, ইতিমধ্যেই বেশ মজবুত ভাবে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছেন জাভেদ-পুত্র মিজান। ২০১৯ সালে মলাল (Malaal) সিনেমায় ডেবিউ করেন তিনি। ছবিটির প্রযোজনা করেছিলেন সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali)। অভিনয়ের জন্য সেরা ডেবিউ অ্যাওয়ার্ডও জিতে নেন মিজান। সব ঠিক থাকলে প্রিয়দর্শনের (Priyadarshan) পরিচালনায় হাঙ্গামা ২ (Hungama 2) সিনেমায় শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) ও পরেশ রাওয়ালের (Paresh Rawal) সঙ্গে দেখা যাবে মিজানকে।


অন্য দিকে, NGO-এর পাশাপাশি আরা (Aara) নামে একটি হেল্থ অরগানাইজেশন চালান নভ্যা। নারী স্বাস্থ্যের উপরে কাজ করে এই সংস্থা। আরা-র উদ্যোগেই মেয়েদের ঋতুচক্র এবং সেই সম্পর্কিত নানা বিষয় নিয়ে একাধিক সচেতনতামূলক কর্মসূচি চালানো হয়। করোনার সময়ে বেশ কয়েকটি অনলাইন সেশনের মাধ্যমে নারীস্বাস্থ্যের একাধিক বিষয়ে সচেতন করা হয়েছিল গ্রামাঞ্চলের মেয়েদের। এর আগে শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) ও অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সম্পর্ক নিয়েও একাধিক জল্পনা তৈরি হয়। তবে এই বিষয়ে কোনও বিবৃতি দেননি শাহরুখ বা অমিতাভের কেউই!

Published by:Piya Banerjee
First published: