আলি গনির রমজানে সামিল জসমিন ভাসিন, ইফতারের খাবার তৈরিতে হাত লাগালেন, দেখুন ভিডিও

আলি গনির রমজানে সামিল জসমিন ভাসিন, ইফতারের খাবার তৈরিতে হাত লাগালেন, দেখুন ভিডিও

আলি গনির রমজানে সামিল জসমিন ভাসিন, ইফতারের খাবার তৈরিতে হাত লাগালেন; দেখুন ভিডিও!

ইফতার দাওয়াতের জন্য সন্ধেবেলার খাবার তৈরিতে ব্যস্ত গোটা পরিবারের উপরে আলির কর্তৃত্ব ছিল দেখার মতো

  • Share this:

#মুম্বই: জসমিন ভাসিন (Jasmin Bhasin) ও আলি গোনিকে (Aly Goni) মনে আছে? সদ্যসমাপ্ত বিগ বস ১৪-র (Bigg Boss 14) অন্যতম সেলিব্রিটি জুটিকে সম্প্রতি দেখা গেল আবার। না, এবার আর পর্দায় নয়। বরং পারিবারিক কিছু অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নিলেন তাঁরা। আর এই পুরোটার সাক্ষী রইলেন আলির পরিবারের সদস্যরা।

আলির ছোট বোন ইলহাম গোনির (Ilham Goni) সামাজিক নেট মাধ্যম থেকে ছড়িয়ে দেওয়া ভিডিওয় দেখা গেল, আলি ও জসমিন দু'জনেই ইফতারের প্রস্তুতিতে ব্যস্ত। নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করছেন আলি। পরিবারের বাকি সদস্যরা তাঁর কথা মতো কাজ করে যাচ্ছেন। জসমিনও ব্যস্ত হাতে সাহায্য করছেন তাঁর প্রেমিককে। ইলহামের Instagram Reels-এ প্রকাশ পেয়েছে এমনই একটি ভিডিও।

রমজানের পবিত্র মাস উপলক্ষে রান্নাঘরে ব্যস্ত ছিল গোটা পরিবার। ইফতার দাওয়াতের জন্য সন্ধেবেলার খাবার তৈরিতে ব্যস্ত এই গোটা পরিবারের উপরে আলির কর্তৃত্ব ছিল দেখার মতো। কী রান্না হবে, কোথায় ঠিক কতটা মশলা পড়বে, কী ভাবে রান্না হবে তার সবকিছুই তদারক করছিলেন আলি। বাকি সদস্যরা তাঁর কথামতো অক্ষরে অক্ষরে পালন করছিলেন আদেশ। একমাত্র ব্যতিক্রম জসমিন। প্রেমিককে সাহায্য করার পাশাপাশি খুনসুটি করতে ভোলেননি এই তরুণী। আলি অতিরিক্ত ঘ্যানঘ্যান করলে তাঁকে হাসতে হাসতে ধাক্কা দিয়ে সরিয়েও দেন জসমিন। প্রেমিককে পালটা আদেশ করতেও ভোলেননি জসমিন।

View this post on Instagram

A post shared by Ilham Goni Tak (@ilhamgoni)

নিজের Instagram প্রোফাইল থেকে এই ভিডিওই ছড়িয়ে দেন আলির ছোট বোন ইলহাম। ক্যাপশনে মজা করে লেখেন ' ইফতারের প্রস্তুতি চলছে। দেখুন আলি কী ভাবে আদেশ দিয়ে যাচ্ছে আর জসমিন সেই আদেশ পালটা ফিরিয়ে দিচ্ছেন।' এর পর প্রত্যেককে নিজেদের বাড়িতে স্বাগত জানান ও রমদান মুবারক বলে শুভেচ্ছা জানান তিনি।

বিগ বস ১৪-খ্যাত এই জুটি সম্প্রতি তাঁদের ভক্তদের উদ্দেশ্যে একটি মজার মিউজিক ভিডিওয় অভিনয় করেছিলেন। একমাস আগে রিলিজ হওয়া ওই ভিডিওয় জসমিনকে একজন পুলিস অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল। অন্য দিকে, আলি অভিনয় করেছিলেন একজন জেলবন্দী আসামীর চরিত্রে। ভিডিওয় প্লেব্যাক করেন বিখ্যাত গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)৷ তাঁর গলায় 'তেরা স্যুট'-এর (Tera Suit) সঙ্গে আলি-জসমিনের অভিনয় মুগ্ধ করেছিল তাঁদের অনুগামীদের। মুক্তি পাওয়ার পর থেকে আজ অবধি এই ভিডিও মোট ৮৮ মিলিয়ন ভিউ পেয়েছে। যা দেখে বোঝা যায় জুটি হিসাবে দর্শকদের মন তাঁরা কত দূর মাতিয়ে তুলতে পেরেছেন!

Published by:Rukmini Mazumder
First published: