Home /News /entertainment /
Janhvi Kapoor : হাতে চোট পেয়েছেন জাহ্নবী? ভিডিও দেখে কৌতুহলী নেটিজেন

Janhvi Kapoor : হাতে চোট পেয়েছেন জাহ্নবী? ভিডিও দেখে কৌতুহলী নেটিজেন

হাতে চোট পেয়েছেন জাহ্নবী? ভিডিও দেখে কৌতুহলী নেটিজেন

হাতে চোট পেয়েছেন জাহ্নবী? ভিডিও দেখে কৌতুহলী নেটিজেন

Janhvi Kapoor : পেশা অভিনয় হলেও, ফ্যাশনেও যে তিনি একজন ডিভা তা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার জিম থেকে হাতে হাতে আর্ম স্লিং পরে বেরোতে দেখা গেল জাহ্নবীকে।

  • Share this:

    #মুম্বই: প্রায়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। কখনও জিম থেকে বেরোনোর সময়ে, কখনও বিমানবন্দরে, কখনও বা কোনও রেস্তোরাঁয় প্রবেশ করার সময়ে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন জাহ্নবী। পেশা অভিনয় হলেও, ফ্যাশনেও যে তিনি একজন ডিভা তা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার জিম থেকে হাতে হাতে আর্ম স্লিং পরে বেরোতে দেখা গেল জাহ্নবীকে।

    এই ছবি দেখে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, জাহ্নবী (Janhvi Kapoor) কি কোনও ভাবে চোট পেয়েছেন? একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হাতে ছাই রঙের আর্ম স্লিং পরে বেরিয়ে আসছেন এবং গাড়িতে উঠছেন জাহ্নবী। জনপ্রিয় পাপারাজ্জির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভাইরাল ভায়ানি এই ভিডিও শেয়ার করেছেন।

    ভিডিওয় দেখা যাচ্ছে, সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে সবুজ রঙের জগার শর্টস পরেছেন জাহ্নবী। মুখে কালো মাস্ক। কিন্তু হাতে কী ভাবে চোট পেলেন তা স্পষ্ট করেননি অভিনেত্রী। পাপারাজ্জিদের সামান্য বাক্যালাপ করেই গাড়িতে উঠে পড়েন তিনি।

    আরও পড়ুন- দীপিকা-সিদ্ধান্তের বাধভাঙা রোম্যান্স গেহেরাইয়ার-র নতুন গানে! ঘনিষ্ঠ রসায়নে মুগ্ধ নেটিজেন

    ভিডিওয় জাহ্নবীকে (Janhvi Kapoor) নিয়ে কমেন্টে নেটিজেনরা প্রশ্ন করেন, "হাতে কী হল?" কেউ আবার লেখেন, "হাত ভাঙার পরেও জিম করছেন কী ভাবে?" প্রসঙ্গত, জাহ্নবী এই মুহূ্র্তে তাঁর পরবর্তী ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির প্রস্তুতি নিচ্ছেন। এই ছবিতে তাঁকে দেখা যাবে এক ক্রিকেটারের চরিত্রে। এর জন্য দীনেশ কার্তিকের থেকে প্রশিক্ষণও নিচ্ছেন অভিনেত্রী। ছবিতে রয়েছেন রাজকুমার রাও।

    এর আগে জাহ্নবী ও রাজকুমার হরর ছবি রুহি-তে একসঙ্গে কাজ করেছেন। এটি ধর্মা প্রোডাকশনের ছবি। এছাড়াও মিলি এবং গুড লাক জেরি এই ছবিতেও দেখা যাবে জাহ্নবীকে। মিলি ছবিটি জাহ্নবীর বাবা বনি কাপুরের পরিচালিত। অন্যদিকে গুড লাক জেরি-র পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এছাড়াও অভিনেত্রীর হাতে আছে দোস্তানা ২।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Janhvi Kapoor

    পরবর্তী খবর