Janhvi Kapoor: বিয়ের ছবি সামনে আনলেন জাহ্নবী কাপুর ! চুপি চুপি বিয়ে ! বলিউডে জল্পনা তুঙ্গে

Janhvi Kapoor: বিয়ের ছবি সামনে আনলেন জাহ্নবী কাপুর ! চুপি চুপি বিয়ে ! বলিউডে জল্পনা তুঙ্গে

Janhvi kapoor

বিয়ের ছবি শেয়ার করেছেন জাহ্নবী(Janhvi Kapoor)। ওয়েডিং ছবি।

  • Share this:

     #মুম্বই: জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। বলিউডের জনপ্রিয় নায়িকা এখন তিনি। শ্রীদেবী কন্যা জাহ্নবী দিন দিন মানুষের পছন্দের তালিকায় নিজের নাম লেখাচ্ছেন। জাহ্নবীর সরলতা জয় করছে মানুষের মন। সম্প্রতি জাহ্নবী কাপুর অভিনীত ছবি, 'রুহি' নিয়ে বেশ চর্চা হয়েছে। যদিও ছবিটি তেমন দাগ কাটেনি। কিন্তু জাহ্নবীর অভিনয় মানুষ পছন্দ করেছেন। হঠাৎ করেই জাহ্নবী এই ছবিতে চুড়েল বা ডাইনি হয়ে যান। বেশ অবাস্তব গল্প। কিন্তু গোটা পৃথিবীতেই অবাস্তব বিষয় নিয়ে মানুষের কৌতূহল থাকে। ভূত, প্রেত হলে তো আর কথাই নেই। যদিও 'রুহি' বক্স অফিসে নম্বর পাইনি। কিন্তু জাহ্নবী জাদু তেরি করেছেন। একের পর এক ছবিতে কাজ করে ঝড় তুলেছেন তিনি।

    জাহ্নবী(Janhvi Kapoor) তাঁর মা শ্রীদেবীর (Sridevi) মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন। কারণ মাই ছিল তাঁর সব কিছু। জাহ্নবীর প্রথম ছবি দেখে যেতে পারেননি শ্রীদেবী। কিন্তু মায়ের দেখানো পথে তিনি হেঁটে চলেছেন। অভিনয়কেই নিজের কেরিয়ার করেছেন। সম্প্রতি জাহ্নবীর একটি পোস্ট নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    বিয়ের ছবি শেয়ার করেছেন জাহ্নবী(Janhvi Kapoor)। ওয়েডিং ছবি। না তাঁর বিয়ে নয়। তিনি একটি ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন। আর সেই কভারের থিম ওয়েডিং। সেখানেই নানা বিয়ের সাজে দেখা গিয়েছে তাঁকে। তবে এই করোনা পরিস্থিতিতে এই পোস্ট শেয়ার করে মন খারাপ হয়েছে তাঁর। জাহ্নবী তাঁর ইসন্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, " এই কঠিন সময়ে আমি জানি আমার সেনসেটিভ হওয়া উচিত। যে সমস্যার মধ্যে দিয়ে আমার দেশ যাচ্ছে তাতে আমাদের সচেতন হওয়া উচিত। এই সময়ে এই ধরণের ছবি পোস্ট করা হয়ত ঠিক নয়। কিন্তু আমি প্রমিস করেছিলাম এই ছবি শেয়ার করবো। তাই করছি। এই ফটোশ্যুটটি যখন হয়েছে তখন করোনা এই রকম ভয়াবহ ছিল না। এটা লকডাউনের আগে করা ফটোশ্যুট। আমরা সবাই ভালো আছি। আমিও ঠিক আছি। আমি চাইবো আপনারা সবাই সুস্থ থাকুন। ভালো থাকুন। সবার প্রতি আমার ভালোবাসা সব সময় রয়েছে।" এর পর তিনি এই পোস্টটি বেশ অনেকজনকে ট্যাগ করেন। যদিও এই পোস্ট দেখা মাত্রই তাঁর ভক্তরা প্রশংসা করেছেন। অনেকেই বলেছেন, 'সত্যিকারের বিয়ের সাজে জাহ্নবীকে কবে দেখা যাবে?" যদিও বিয়ের জন্য জাহ্নবীর বয়স এখন অনেক কম। এখন তো তাঁর সবে কেরিয়ারের শুরু। মায়ের মতোই কাজ করতে চান জাহ্নবী। সকলেই শুভকামনা জানিয়েছেন তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published: