বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মন খারাপ জাহ্নবীর, সোশ্যাল মিডিয়ায় তাই কি শেয়ার করলেন বাবা মায়ের পুরনো ছবি!

মন খারাপ জাহ্নবীর, সোশ্যাল মিডিয়ায় তাই কি শেয়ার করলেন বাবা মায়ের পুরনো ছবি!

শ্রীদেবীর হঠাৎ চলে যাওয়া আজও মেনে নিতে পারেন না তাঁর ভক্তরা।

  • Share this:

#মুম্বই: শ্রীদেবীর হঠাৎ চলে যাওয়া আজও মেনে নিতে পারেন না তাঁর ভক্তরা। মেনে নিতে পারেননি তাঁর মেয়ে জাহ্নবীও। দুই মেয়ের মধ্যে জাহ্নবী একটু হলেও শ্রীদেবীর মনের কাছে থাকতেন। শ্রীদেবীর শান্ত, লাজুক স্বভাবের সঙ্গেও জাহ্নবীরই মিল বেশি। মাঝে মাঝেই মায়ের স্মৃতি তাই জাহ্নবীর মনের গোপন অন্দরমহলে উঁকি দিয়ে যায়। কখনও কখনও তাই মায়ের পুরনো ছবি নিজের Instagram অ্যাকাউন্টে পোস্ট করেন তিনি।

Instagram Instagram

তেমনই গতকাল শ্রীদেবী আর বনি কাপুরের একটা পুরনো ছবি পোস্ট করেছেন জাহ্নবী। ছবির নেপথ্যে সমুদ্র সৈকত দেখে বোঝা যাচ্ছে যে এটা সম্ভবত বনি আর শ্রীদেবীর কোনও বিশেষ ভ্যাকেশনের ছবি। বনিকে আলিঙ্গন করে আছেন শ্রী, আর দু'জনের মুখেই ঝলমল করছে হাসি।

দু’বছর আগে রহস্যজনক ভাবে দুবাইতে হয় শ্রীদেবীর। পারিবারিক এক অনুষ্ঠানে সেখানে গিয়েছিলেন তিনি। হোটেলের রুমেই বাথটাবে ডুবে যান শ্রী। প্রতিভাময়ী অভিনেত্রী জীবনের সেকেন্ড ইনিংস শুরু করেছিলেন ইংলিশ ভিংলিশ এবং মম-এর মতো সিনেমা দিয়ে। মাত্র ৫৪ বছর বয়সে অভিনেত্রীর অকালমৃত্যু স্তম্ভিত করে দিয়েছিল বলিউড আর তাঁর ভক্তদের।

তবে এই ভাবে মায়ের কথা মনে করে ছবি জাহ্নবী এর আগেও দিয়েছেন। যেমন মাতৃদিবস উপলক্ষ্যে নিজের শৈশবের একটি ছবি তিনি দিয়েছিলেন। যেখানে বেবি জাহ্নবী গোলাপি জামা পরে মায়ের কোলে রয়েছেন। আবার ফেব্রুয়ারি মাসে শ্রীদেবীর মৃত্যুদিবসেও মায়ের সঙ্গে নিজের খুনসুটির একটা ছবি দিয়েছিলেন জাহ্নবী। তিনি ছবিটির ক্যাপশনে লিখেছিলেন- আমি তোমায় প্রতি দিন মিস করি। আর সেটাই খুব স্বাভাবিক। জাহ্নবীর কাছে সব চেয়ে বেদনার মুহূর্ত এটাই যে তাঁর প্রথম ছবি ধড়ক-এর মুক্তি তাঁর মা শ্রীদেবী দেখে যেতে পারেননি। অথচ জাহ্নবীকে সিনেমার পর্দায় দেখার আকাঙ্ক্ষা সব চেয়ে বেশি তাঁরই ছিল।

কিছু দিন আগেই কার্গিল-গার্ল গুঞ্জন সাক্সেনার চরিত্রে দেখা গেছে জাহ্নবীকে। তবে অতিমারীর জন্য ছবিটি হলে মুক্তি না পেয়ে অনলাইন প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে। যদিও বিশেষজ্ঞদের মতে আবেগের দৃশ্যের অভিনয়ে এখনও কাঁচা আছেন শ্রীদেবীর কন্যা। বড় তারকার ছেলে বা মেয়ে হলে দুর্ভাগ্যবশত একটা তুলনা উঠে আসেই। আর আবেগের দৃশ্য, বিশেষ করে রোম্যান্স আর কমেডি ছিল শ্রীদেবীর তুরুপের তাস। তাই তুলনা চলছেই মা আর মেয়ের। দেখা যাক, আগামী দিনে যখন দোস্তানা ২, তখত আর রুহি আফজানা-র মতো বিগ বাজেট ছবিতে দেখা যাবে জাহ্নবীকে, তখন তাঁকে কত নম্বর দেন সমালোচকরা!

Published by: Akash Misra
First published: October 27, 2020, 7:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर