মোটা হয়ে গেলেন জাহ্নবী কাপুর ! পোশাক পরাতে গিয়ে নাজেহাল ডিজাইনাররা !

মোটা হয়ে গেলেন জাহ্নবী কাপুর ! পোশাক পরাতে গিয়ে নাজেহাল ডিজাইনাররা !
খাবার খেতেও ভীষণ ভালোবাসেন জাহ্নবী। খাবারের সঙ্গে কখনও আপোস করেন না তিনি। সে শরীরে যতই মেদ বাড়ুক না কেন।

খাবার খেতেও ভীষণ ভালোবাসেন জাহ্নবী। খাবারের সঙ্গে কখনও আপোস করেন না তিনি। সে শরীরে যতই মেদ বাড়ুক না কেন।

  • Share this:

    #মুম্বই: শ্রীদেবী কন্যা জাহ্নবী (Janhvi Kapoor) তাঁর নিজের দক্ষতায় জায়গা করে নিয়েছেন বলিউডে। স্টারকিড হলেও সেভাবে তিনি কিন্তু বাবা-মায়ের নাম ভাঙিয়ে কাজ পাননি। তাঁকে প্রথম ছবির জন্য পছন্দ ছিল পরিচালকের। জাহ্নবীকে দেখেই নিজের ছবি 'ধড়ক'-এর জন্য পছন্দ করেছিলেন পরিচালক শশাঙ্ক খৈতান। তিনি যদিও জানতেন জাহ্নবী কার মেয়ে ! কিন্তু তা না হলেও এই ছবিতে যে শ্রী-কন্যাকেই নিতেন তা সাক্ষাৎকারে জানিয়েছিলেন শশাঙ্ক। তাই বাবা বা মা তাঁকে অভিনয় করার সুযোগ করে দেননি। নেপোটিজম কথাটা সকলের ক্ষেত্রে হয়ত খাটে না। এমনকি এই ছবির পর এখনও পর্যন্ত জাহ্নবী যে ছবিতে কাজ করেছেন সবটাই চরিত্রের প্রয়োজনে তাঁকে নেওয়া হয়েছে।

    মায়ের মতোই ভীষণ প্রাণবন্ত জাহ্নবী। তবে শুধু শরীর-চর্চাতে কিন্তু মেতে থাকেন না তিনি। মাঝে মধ্যেই নানা মজা করতে দেখা যায় তাঁকে।  খাবার খেতেও ভীষণ ভালোবাসেন জাহ্নবী। খাবারের সঙ্গে কখনও আপোস করেন না তিনি। সে শরীরে যতই মেদ বাড়ুক না কেন। আর এই করতে গিয়ে তাঁর সঙ্গে যা হল তা দেখে হেসে খুন নেটিজেনরা। জাহ্নবী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ছবি পোস্ট করেছেন। আর সেই ছবি দেখেই হাসি থামছে না সিনেমা জগত থেকে নেটপাড়ার মনুষদের।

    তা কি আছে সেই ছবিতে? প্রথম ছবিতে হেয়ার ড্রেসার চুলের স্টাইলিং করছেন। লাল ওয়ের্স্টান পরে পায়ের ওপর পা তুলে বসে আছেন তিনি। হাতে প্লেট ভর্তি খাবার। সেই খাবার মন দিয়ে খেয়ে চলেছেন নায়িকা। কোনও দিকে তাকাচ্ছেন না পর্যন্ত। এই প্লেট নিয়েই যদিও একটি ছবি তিনি তুলে নিয়েছিলেন। দ্বিতীয় ছবিটি হল খাবার খাওয়ার আফটার এফেক্ট। এত খেয়েছেন তিনি যে চট করে বেড়ে গেল ওজন। এবার পরের পোশাক পরাতে গিয়ে নাজেহাল অবস্থা ডিজাইনারদের। কিছুতেই অফ সোল্ডার ড্রেসটি আটটে চাইছে না জাহ্নবীর শরীরে। তিনজনে মিলে নানা ভাবে চেষ্টা চালাচ্ছেন। মুখের অবস্থা বিগড়ে গিয়েছে অভিনেত্রীর। এই দুটি ছবি পোস্ট করে জাহ্নবী বোঝাতে চেয়েছেন তাঁর অবস্থা। যা দেখে সিনেমা জগতের মানুষরাও হাসির কমেন্ট করেছেন। তবে সকলেই জাহ্নবীকে বলেছেন, তিনি যেমন আছেন সেটাই পারফেক্ট। এভাবেই আনন্দে থাকুন। প্রসঙ্গত সারা আলি খান ও জাহ্নবী কাপুর প্রায় কাছাকাছি সময়েই বলিটাউনে ডেবিউ করেন। সারা নবাব কন্যা। আর জাহ্নবী শ্রীদেবী কন্যা। জাহ্নবীর প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই মারা যান শ্রীদেবী। তাই সব সময় মায়ের কথা ভেবেই জীবনে ও কাজের পথে এগোতে চান জাহ্নবী। সারাকে একদম শুরুতে যে ক্রেজটা তৈরি হয়েছিল, তা কিন্তু এখন অনেকটাই কম। জাহ্নবীকে নিয়ে অতটা ক্রেজ সে সময় তৈরি হয়নি। কিন্তু ধীরে ধীরে নিজের অভিনয় ও মিষ্টতায় মানুষের মনে জায়গা করেছেন জাহ্নবী। তিনি বার্তা দিচ্ছেন হারিয়ে যেতে নয় মায়ের মতোই বলিউডের উজ্জ্বল নক্ষত্র হয়ে জ্বলবেন তিনি !

    Published by:Piya Banerjee
    First published: