পরিবারের পুরনো ছবিতে শ্রীদেবী-জাহ্নবীকে দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা

পরিবারের পুরনো ছবিতে শ্রীদেবী-জাহ্নবীকে দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা
ছবিতে রয়েছেন গোটা পরিবার, অর্থাৎ শ্রীদেবী, বনি কাপুর (Boney Kapoor), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও খুশি কাপুর (Khushi Kapoor)

ছবিতে রয়েছেন গোটা পরিবার, অর্থাৎ শ্রীদেবী, বনি কাপুর (Boney Kapoor), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও খুশি কাপুর (Khushi Kapoor)

  • Share this:

#মুম্বই: কী তাঁর পরিবারের লোকজন, কী তাঁর ভক্তরা... শ্রীদেবীর (Sridevi) আচমকা মৃত্যু আজও অনেকেই মেনে নিতে পারেন না। ২০১৮ সালে মাত্র ৫৪ বছর বয়সে চলে যান প্রতিভাময়ী অভিনেত্রী। অনেক ভক্তই এখনও মাঝে মধ্যেই শ্রীদেবীর নানা ছবি পোস্ট করেন। সম্প্রতি সে রকম একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে রয়েছেন গোটা পরিবার, অর্থাৎ শ্রীদেবী, বনি কাপুর (Boney Kapoor), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও খুশি কাপুর (Khushi Kapoor)

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

ছবিটি খুবই প্রাণবন্ত, সবাই বেজায় খুশি! প্রত্যেকের মুখে চওড়া হাসি তার প্রমাণ। তবে শুধু শ্রীদেবীর ভক্তরা বা তাঁর নামে চালিত কোনও পেজ নয়, মায়ের ছবি প্রায়শই শেয়ার করেন বড় মেয়ে জাহ্নবীও। অনেকেই জানেন যে খুশির চেয়ে মায়ের অনেক বেশি কাছের ছিলেন জাহ্নবী। মূলত মেয়েকে বড় পর্দায় দেখার জন্য শ্রীদেবী অনেক লড়াই করেছিলেন। যদিও দুর্ভাগ্যবশত জাহ্নবীর প্রথম ছবির মুক্তি দেখে যেতে পারেননি তিনি।

২০১৮ সালে ঈশান খট্টরের (Ishaan khatter) বিপরীতে ধড়ক (Dhadak) ছবিতে আত্মপ্রকাশ করেন জাহ্নবী। শ্রীদেবীর মতো জাহ্নবীও একজন দক্ষ নৃত্যশিল্পী। টলমল করতে করতে আপাতত জাহ্নবীর কেরিয়ারের পালে হাওয়া লেগেছে। দীনেশ বিজনের (Dinesh Vijan) হরর কমেডি ছবি রুহি (Roohi)-তে রাজকুমার রাওয়ের (Rajkumar Rao) বিপরীতে কাজ করেছেন জাহ্নবী। ছবির ট্রেলার দেখে ইতিমধ্যেই ফ্যানেরা আপ্লুত। মার্চের ১১ তারিখ একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

শুধু ছবির ট্রেলার নয়, এই ছবির গান পনঘটও (Panghat) যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এর আগে জাহ্নবীর ছবি গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল-ও( Gunjan Saxena: The Kargil Girl) ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। রুহি ছাড়াও দোস্তানা ২ (Dostana 2) এবং করণ জোহরের (Karan Johar) ছবি তখত-এ (Takht) দেখা যাবে তাঁকে।

দোস্তানা ছবিতে জাহ্নবীর ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। বলিউডে গুজব ছড়িয়েছে, কার্তিক আর জাহ্নবী পরস্পরের প্রেমে পড়েছেন। তবে এই নিয়ে দু'জনের কেউই কোনও মন্তব্য করেননি। তবে ইন্ডাস্ট্রির অনেক বিশেষজ্ঞের মত অনুযায়ী, ছবি মুক্তির আগে নায়িকাদের সঙ্গে প্রেম-প্রেম খেলাটা কার্তিকের একটি ছবির প্রচারমূলক কৌশল ছাড়া আর কিছুই নয়!

Published by:Rukmini Mazumder
First published: