'জাদু হ্যায় নেশা হ্যায়', জিসম ছবির গানে মঞ্চ মাতালেন শ্রেয়া ঘোষাল ! ভাইরাল ভিডিও

photo source collected

'জিসম' ছবির গান 'জাদু হ্যায় নেশা হ্যায়' শ্রেয়ার গলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।

  • Share this:

    #মুম্বই: শ্রেয়া ঘোষাল। আমাদের দেশের জনপ্রিয় গায়িকাদের মধ্যে তিনি একজন। শ্রেয়া শুধু হিন্দিতে নয়, বাংলা গানেও মন জয় করেছেন মানুষের। তাঁর গলার জাদুতে মেতে ওঠে মন। দেশে করোনা ভাইরাস থাবা বসানোর পর এক প্রকার থমকে রয়েছে বিনোদন জগত। এই সময় গানের শো থেকে শুরু করে তেমন বড় কিছুই হচ্ছে না। গোটা লকডাউন সময়টায় বাড়িতেই নিয়ম মেনে কাটিয়েছেন তিনি। তবে তাঁর গান থেমে থাকেনি। নিজের ইউটিউব চ্যানেলে নতুন গান রিলিজ করেছেন। স্বাধীনতা দিবসের দিন শ্রেয়ার গান মন ভরিয়েছে মানুষের।

    শ্রেয়া মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে খালি গলায় গান গেয়ে শেয়ার করেন। গোটা লকডাউনে তিনি বহুবার গান গেয়েছেন খালি গলায়। আর সে সব গান হামলে পড়ে শুনেছেন তাঁর ভক্তরা। মুহূর্তে হয়েছে ভাইরাল।

    View this post on Instagram

    @shreyaghoshal . . . #shreyaghoshal #shreyaghoshalliveinconcert #sgian #teamshreya #instagood #Indian #melody

    A post shared by Shreya Ghoshal Fanpage (@shreyaghoshal_fanpage) on

    এবার তেমনই এক গান ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ২০১৮ সালের। একটি মঞ্চে গান গাইছেন শ্রেয়া। 'জিসম' ছবির গান 'জাদু হ্যায় নেশা হ্যায়' গানটি শ্রেয়ার গলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এবার সেই গানটিকেই মঞ্চে গাইলেন শ্রেয়া। গানটি শ্রেয়ার ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। যা ইতিমধ্যে বহু মানুষ দেখেছেন এবং শেয়ার করেছেন। তাঁর গলার জাদুতে বার বার মুগ্ধ হয়েছে মানুষ। শুধু দেশ নয়, সীমানা ছাড়িয়েও হাজার হাজার ভক্ত রয়েছে তাঁর।

    Published by:Piya Banerjee
    First published: