Home /News /entertainment /
Ranveer Singh: রণবীরকে সমর্থন, নিজে নগ্ন হয়ে সব্জির বাজারে ছুটলেন অবিকল জ্যাকলিন! দেখুন ভিডিও

Ranveer Singh: রণবীরকে সমর্থন, নিজে নগ্ন হয়ে সব্জির বাজারে ছুটলেন অবিকল জ্যাকলিন! দেখুন ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি বাজার করছেন রিটেল স্টোরে। সেখানে কেউ যেন তাঁকে ফোনে বলে, জামাকাপড় খুলে ফেলে নগ্ন হয়ে ছবি তুলতে। ব্যস, তার পরে জামাকাপড় খুলে ফেলে নানা পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী-মডেল।

  • Share this:

    #মুম্বই: রণবীর সিং। আপাতত খবরের শিরোনাম দখল করে রয়েছেন এই বলি তারকা। তাঁর নগ্নতা নিয়ে নানা মুনির নানা মত। বলিউড নায়ক হঠাৎই নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন। আর নড়েচড়ে বসল গোটা দেশ। মুম্বইয়ের চেম্বুর থানায় মামলা দায়ের হয়েছে বলিউড অভিনেতার বিরুদ্ধে। দাবি ছিল, নায়কের সাম্প্রতিকতম নগ্ন ছবিগুলি 'মহিলাদের ভাবাবেগে আঘাত' করেছে। ভারতীয় দণ্ডবিধির ২৯২ (জনসাধারণের উদ্দেশে প্রকাশের অযোগ্য ছবি), ২৯৩ (নতুন প্রজন্মকে ভুল পথে চালিত করা), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গির মাধ্যমে নারীদের শালীনতাকে অপমান করা) এবং ৬৭(এ) (আইটি অ্যাক্ট) ধারায় মামলা দায়ের হয়েছে দীপিকা পাড়ুকোনের স্বামীর বিরুদ্ধে।

    একাধিক তারকা রণবীরের সমর্থন করেছেন এই কয়েক দিনে। সম্প্রতি এক অভিনেত্রী চমকপ্রদ পদক্ষেপ নিলেন রণবীরকে সমর্থন করার জন্য। যিনি অবিকল জ্যাকলিন ফার্নান্ডেজের মতো দেখতে। ইংরেজিতে যাকে বলে, জ্যাকলিনের 'লুক অ্যালাইক'। নাম, আমান্ডা কের্নি। জনসমক্ষে পোশাক খুলে নগ্ন হয়ে দৌড়াদৌড়ি করলেন। ভিডিওটি আপলোড করে ট্যুইটারে আমান্ডা লিখেছেন, 'রণবীর সিংয়ের জন্য সুবিচার?'

    ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি বাজার করছেন রিটেল স্টোরে। সেখানে কেউ যেন তাঁকে ফোনে বলে, জামাকাপড় খুলে ফেলে নগ্ন হয়ে ছবি তুলতে। ব্যস, তার পরে জামাকাপড় খুলে ফেলে নানা পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী-মডেল। নেপথ্যে ভয়েস ওভারে তিনি বোঝাতে চাইলেন, পোশাক ছাড়া নগ্ন শরীর হয়তো কেউ দেখতে চাইবে না, অথবা কুকথা বলা হবে, কিন্তু বছর কয়েক পরে মনে হবে, নিজের শরীরটা বড়ই সুন্দর।

    আরও পড়ুন: মহিলারা নিজেদের আকর্ষণীয় শরীর দেখালে, পুরুষরা দেখাবে না কেন? রণবীরকে নিয়ে রামগোপাল

    ১৫ বছর বয়স থেকে মডেলিং শুরু করেছিলেন আমান্ডা। কেবলই শখে। তার পরে 'প্লেবয়' পত্রিকায় নিজেকে ছবি পাঠান। ২০১১ সালের অক্টোবর মাসের সংস্করণে প্লেবয়-এ মাসের সেরা প্লেমেট হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

    আরও পড়ুন: রণবীর গ্রেফতার হবে নগ্ন হওয়ার জন্য, শাহরুখ বলেছিলেন বহু দিন আগেই!

    ২০২০ সালে জ্যাকলিন তাঁর 'লুক অ্যালাইক' আমান্ডার সঙ্গে একটি ভিডিওতে পডকাস্ট করেছিলেন। তাঁদের কথোপকথনে উঠে এসেছিল যৌনতা, ডেট করা, ভাল থাকা, সংস্কৃতি, অনুপ্রেরণামূলক খবর ইত্যাদি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Jacqueline Fernandez, Ranveer Singh

    পরবর্তী খবর