বলিউডে কাজ পাইনি প্রিয়াঙ্কার জন্য, বিস্ফোরক বোন মীরা চোপড়া

বলিউডে কাজ পাইনি প্রিয়াঙ্কার জন্য, বিস্ফোরক বোন মীরা চোপড়া

বলিউডে কাজ পাইনি প্রিয়াঙ্কার জন্য, বিস্ফোরক বোন মীরা চোপড়া!

মীরা চোপড়া সম্প্রতি এক সাক্ষাৎকারে এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

  • Share this:

#মুম্বই: আন্তর্জাতিক তারকা তো তিনি বটেই, কিন্তু শুধু বলিউডের দিক থেকে দেখলে সেখানে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) পায়ের তলার জমি কি খুব একটা শক্ত বলা যায়?

যায় না! ঠিক এখন যে ব্যাপারটা বলিউডে ফেস করছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan), ২০১২ সালে সেই জায়গায় ছিলেন প্রিয়াঙ্কা। করণ জোহর (Karan Johar) সাফ বলেই দিয়েছিলেন যে তিনি প্রিয়াঙ্কাকে কোনও কাজ দেবেন না, কেউ দিলেও তার বিরোধিতা করবেন। শোনা যায়, প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খানের (Shah Rukh Khan) সম্পর্কই না কি এর জন্য দায়ী, ব্যাপারটা জেনে যাওয়ার পরে গৌরী খান (Gauri Khan) নেপথ্যে থেকে বন্ধু করণের সাহায্যে প্রিয়াঙ্কাকে কোণঠাসা করেছিলেন! আর প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া (Meera Chopra) কি না বলছেন যে এই ভাবে বলিউডে ধাক্কা খাওয়া প্রিয়াঙ্কার জন্যই তিনি ওখানে কাজ পাননি?

মীরা চোপড়া সম্প্রতি এক সাক্ষাৎকারে এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। ২০০৫ সালে আনবে আরুয়িরে (Anbe Aaruyire) নামের তামিল ছবি দিয়ে তাঁর রুপোলি পর্দার জগতে পথ চলা শুরু হয়েছিল। এর পর তিনি ধীরে ধীরে তেলুগু ছবির জগতে সরে যান, ২০০৬ সালে তেলুগু ছবি বঙ্গরম (Bangaram) রীতিমতো হিট হওয়ায়। দক্ষিণ ভারতীয় ছবির জগতে মীরা বেশ পরিচিত মুখ। এখন হিন্দি ছবির দর্শকরা তাঁকে চিনছেন Disney+Hotstar-এর সাত পর্বের মার্ডার মিস্টরি ট্যাটু মার্ডার্স (Tattoo Murders)-এর হাত ধরে। এই ওয়েব সিরিজে অদিতি নামের এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন মীরা। সঙ্গত কারণেই প্রশ্ন উঠেছে, মীরা কেন বলিউডে লাক ট্রাই করেননি?

মীরা জানিয়েছেন যে প্রিয়াঙ্কার বোন হওয়ার জন্য তাঁকে বলিউডে কোনও প্রযোজক কাজ দিতে চাননি। তাঁদের দাবি ছিল যদি নবাগতা বোনকেই কাজ দিতে হয়, তার বদলে পরিচিত এবং জনপ্রিয় দিদিকে কাজ দেওয়া বেশি লাভের হবে, সেক্ষেত্রে ছবি ফ্লপ করার সম্ভাবনা কম থাকবে! তাই মীরা বলিউডে খাতা খুলতে না পারার জন্য প্রিয়াঙ্কার নাম তুলেছেন! বলেছেন যে প্রিয়াঙ্কার বোন হওয়ায় তিনি কেবল একটাই সুবিধা পেয়েছিলেন, সবাই জানতেন যে তিনি সিনেমা এবং অভিনয় ব্যাপারটা বোঝেন, এই জগতের সঙ্গে তাঁর পারিবারিক যোগ আছে! তবে এর বেশি আর কোনও সুবিধা তিনি প্রিয়াঙ্কার বোন হওয়ার জন্য পাননি!

Published by:Rukmini Mazumder
First published: