Janhvi Kapoor: বুকে মোবাইল, সাইকলে জাহ্নবী ! হঠাৎ রেগে আগুন নায়িকা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source collected

সাইকেল চালানোর সময়ে ছবি তোলা যে যথেষ্ট বিপদজনক, পাপারাৎজিদের উদ্দেশে বললেন জাহ্নবী কাপুর।

  • Share this:

#মুম্বই: লকডাউনে জিম বন্ধ। এদিকে ফিটনেসে ফাঁকি দিলে চলবে না। আর সাইকেল চালানোর মতো ভালো কার্ডিও এক্সারসাইজ আর কী হতে পারে! তাই সাইক্লিং করতে বেরিয়েছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সঙ্গে ছিলেন বোন খুশি কাপুর (Khushi Kapoor)। এদিকে শ্রীদেবী (Sridevi) কন্যা রাস্তায় সাইকেল চালাচ্ছেন আর ক্যামেরাবন্দি হবেন না এমনটাও হয় না কি! কিন্তু সাইকেল চালানোর সময়ে ছবি তোলা যে যথেষ্ট বিপদজনক, পাপারাৎজিদের উদ্দেশে বললেন জাহ্নবী কাপুর।

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন বলিউড তারকারা। পর্দায় নিজেকে সঠিকভাবে উপস্থাপন করতে জিমে গিয়ে ঘাম ঝরাতে হয় সকল তারকারকেই। কিন্তু লকডাউনে ঘরবন্দি হওয়ার পর একঘেয়েমি কাটাতেই অনেক সেলিব্রিটি দৌড়াতে বা সাইকেল চালাতে বাইরে বেরোচ্ছেন। সেই তালিকায় রয়েছেন জাহ্নবী কাপুরও। মুম্বইয়ে বাড়ির কাছেই বোনের সঙ্গে সাইকেল চালিয়ে ফিরছিলেন তিনি। তখনই তাদের ঘিরে ধরে পাপারাৎজি। আর তাতেই যথেষ্ট অপ্রস্তুত হয়ে পড়েন কাপুর পরিবারের দুই কন্যা।

Instagram-এ একটি পোস্টে দুই বোনের সাইকেলে বসে থাকার একটি ছবি শেয়ার করেন এক পাপারাৎজি। ছবিতে দেখা গিয়েছে জাহ্নবী ও খুশি সাইকেল চালিয়ে তাদের হাউজিং কমপ্লেক্সে ফেরার সময়ে ক্যামেরা নিয়ে তাঁদের রাস্তা আটকান বেশ কয়েকজন পাপারাৎজি। তখনই পাপারাৎজিদের উদ্দেশ্যে জাহ্নবী কাপুরকে বলতে শোনা যায় "এটা খুবই বিপদজনক। দয়া করে এটা করবেন না।" অন্য দিকে খুশি কাপুর ফটোগ্রাফারদের তাঁর রাস্তা ছেড়ে দিতে অনুরোধ করেন। কমপ্লেক্সে ঢোকার আগে তিনি বলেন, "স্যার, দয়া করে রাস্তা ছেড়ে দিন।"

দুই বোন সাইকেল চালানোর পর তাদের কমপ্লেক্সের দাঁড়িয়ে পাপারাৎজিদের দিকে পিছন ফিরে বন্ধুদের সঙ্গে কথা বলছিলেন। তখন দ্রুত জাহ্নবী তার সাইকেল কমপ্লেক্সের মধ্যে নিয়ে নেন। যদিও খুশি বন্ধুদের সঙ্গে কথা বলতে থাকে।

বিদেশ থেকে পড়াশোনা করে ফেরার পর প্রায়ই খুশি কাপুরকে বাইরে বেরোতে দেখা যায়। কখনও ফিট থাকতে দিদির সঙ্গে সাইকেল চালাতে বেরোন তিনি। আবার কখনও তাঁর পোষ্য কুকুর নিয়ে বাইরে বেরোতেও দেখা গিয়েছে। প্রসঙ্গত, সম্প্রতি বাইরে বেরোনোর সময় তাঁর ফোনের ওয়ালপেপারের লক স্ক্রিন লেন্সবন্দি করে পাপারাৎজি। যেখানে তাঁর ওয়্যালপেপারে মা শ্রীদেবীর সঙ্গে ছবি দেখা যায় ।

অন্য দিকে লকডাউনের আগে মলদ্বীপ ঘুরতে যান জাহ্নবী। তার পর থেকে খুব একটা তাঁকে ঘর থেকে বেরোতে দেখা যায়নি। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সেই দ্বীপের ছবি শেয়ার করেন তিনি। তারও আগে মার্কিন যুক্তরাষ্ট্রে খুশির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন জাহ্নবী।

Published by:Piya Banerjee
First published: