Home /News /entertainment /
Samantha-Naga-Sobhita: সামান্থার সঙ্গে বিচ্ছেদের আট মাসের মধ্যেই সোবিতার প্রেমে নাগা?

Samantha-Naga-Sobhita: সামান্থার সঙ্গে বিচ্ছেদের আট মাসের মধ্যেই সোবিতার প্রেমে নাগা?

Naga-Sobhita: শোনা যাচ্ছে, নাগা এবং সোবিতা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। সম্পর্কেও জড়িয়েছেন। সংবাদমাধ্যম সূত্রে খবর, নাগার নতুন বাড়িতে নাকি একাধিক বার সোবিতাকে দেখা গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: গত ২ অক্টোবর প্রথম বার বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। চার বছরের দাম্পত্যে ইতি টেনে দিয়েছিলেন। যৌথ বিবৃতিতে তাঁরা জানিয়েছিলেন, 'এ বার আমাদের দু'জনের পথ আলাদা। গত এক দশক ধরে আমরা আমাদের সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।'

    তার পর থেকেই সামান্থার চরিত্রহনন শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁদের বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে জলঘোলা চলেছে বহু মাস পর্যন্ত। সেখানে নানা কারণ উঠে এসেছিল। কখনও শোনা যায়, তাঁর শ্বশুরবাড়িতে বৌমার সাহসী দৃশ্যে অভিনয় করা নিয়ে সমস্যা। কখনও আবার কানে আসে, সামান্থা নাকি সন্তান চাইতেন না বলে বিচ্ছেদ। আরও কত কী!

    আরও পড়ুন: চার বছরের দাম্পত্যে ইতি টানার পর সামান্থা এ বার হৃষিকেশে বিটলস আশ্রমে

    এ বার সম্পূর্ণ নতুন কারণে ফের শিরোনাম দখল করলেন দক্ষিণী প্রাক্তন তারকা দম্পতি চৈতন্য এবং সামান্থা। বলিপাড়ায় কানাঘুষো, নতুন প্রেম করছেন সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য। আর তাঁর সঙ্গে নাম জুড়েছে বলিউডের বহু প্রশংসিত নায়িকা সোবিতা ধুলিপালা। 'রামণ রাঘব', 'মেড ইন হেভেন', 'মেজর' একাধিক ছবি এবং সিরিজে দর্শকের মন কেড়েছেন সোবিতা৷ শোনা যাচ্ছে, নাগা এবং সোবিতা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। সম্পর্কেও জড়িয়েছেন। সংবাদমাধ্যম সূত্রে খবর, নাগার নতুন বাড়িতে নাকি একাধিক বার সোবিতাকে দেখা গিয়েছে। এক দিন নাকি নাগা সোবিতাকে নিজের বাড়ি ঘুরিয়ে দেখিয়েছেন, তার পর একই গাড়িতে চেপে দু'জনকে বেরিয়ে যেতেও দেখা গিয়েছে। তা ছাড়া 'মেজর' ছবির প্রচারের সময়ে সোবিতা যে হোটেলে ছিলেন, সেখানেও নাকি নাগা একাধিক বার গিয়েছেন।

    আরও পড়ুন: সব জল্পনার অবসান, বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

    অর্থাৎ সামান্থার সঙ্গে বিচ্ছেদের আট মাস পরেই 'লাল সিং চড্ডা'র অভিনেতার নতুন সম্পর্কের গুঞ্জন নিয়ে মেতে উঠেছে দেশের পশ্চিম এবং দক্ষিণ ইন্ডাস্ট্রি। যদিও তাঁরা নিজেরা এই বিষয়ে কোনও মন্তব্য করেননি এখনও পর্যন্ত।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Naga Chaitanya, Samantha ruth prabhu

    পরবর্তী খবর