কবে হচ্ছে টাইগার-দিশার বিয়ে? যা বললেন জ্যাকি শ্রফ...

কবে হচ্ছে টাইগার-দিশার বিয়ে? যা বললেন জ্যাকি শ্রফ...

বিয়ে করতে চলেছেন দিশা ও টাইগার? কী বলছেন টাইগারের বাবা জ্যাকি শ্রফ (Jackie Shroff)?

বিয়ে করতে চলেছেন দিশা ও টাইগার? কী বলছেন টাইগারের বাবা জ্যাকি শ্রফ (Jackie Shroff)?

  • Share this:

#মুম্বই: মঙ্গলবার ৩১ বছরে পা দিলেন টাইগার শ্রফ (Tiger Shroff)। লুক, ফিজিক, ডান্স, সবেতেই বলিউড মাতিয়ে রেখেছেন জ্যাকি শ্রফের (Jackie Shroff) সুপুত্র। তবে, কাজের পাশাপাশি দিশা পাটানির (Disha Patani) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও গুঞ্জনে মুখর বলিউড। একসঙ্গে সিনেমাও করেছেন দু'জনে। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় দুই সেলেবকে। তাহলে কি বিয়ে করতে চলেছেন দিশা ও টাইগার? কী বলছেন টাইগারের বাবা জ্যাকি শ্রফ (Jackie Shroff)?

ছেলের বিয়ে নিয়ে প্রশ্ন উঠলে, সম্প্রতি Hindustan Times-কে দেওয়া এক সাক্ষাৎকারে জ্যাকি শ্রফ জানান, আপাতত কাজকেই বিয়ে করেছেন তাঁর ছেলে। অর্থাৎ কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন টাইগার। তাই এই মুহূর্তে অন্য কোনও দিকে ফোকাস করছেন না। যদি কখনও বিয়ের দিকে এগোয়, তাহলে কাজের পাশাপাশি বিয়েতেও ফোকাস করবে টাইগার। আসলে টাইগার এমনই, কোনও কাজে মনোনিবেশ করলে, অন্য দিকে নজর দিতে পারে না। তাই আপাতত বিয়ের কোনও ইঙ্গিতই নেই!

১৯৯০ সালে আজকের দিনে জন্মেছিলেন টাইগার শ্রফ। আজ ৩১ বছরে পা দিলেন। ছেলের জন্মদিনের প্ল্যান নিয়ে জ্যাকি জানান, ছেলের জন্মদিনে প্রতিবার একটি করে গাছ লাগান তিনি। তবে টাইগার বাবা-মায়ের জন্য আবার নানা ধরনের সারপ্রাইজ প্ল্যান করেন। বর্তমানে শ্যুটিংয়ে ব্যস্ত আছেন জ্যাকি। তাঁর কথায়, সবাই বাড়ি ফেরার পর হয় তো সন্ধ্যায় কোনও অনুষ্ঠান বা ঘরে ডিনারের ব্যবস্থা করা হবে।

এর আগে দিশাকে নিয়েও কথা বলতে শোনা যায় টাইগার শ্রফকে। টাইগারের কথায়, দিশার আচার-আচরণই তাঁকে আকৃষ্ট করে। এই জন্য একসঙ্গে থাকতে তেমন কোনও সমস্যা হয়নি। আসলে দু'জনের মধ্যে অনেক কিছু একই রকম, আর এটাই সম্পর্কটাকে আরও মজবুত করেছে। Mumbai Mirror-কে দেওয়া এক সাক্ষাৎকারে টাইগার জানান, ইন্ডাস্ট্রিতে খুব কম সংখ্যক বন্ধু রয়েছে তাঁর। ড্যানির (Danny Denzongpa) ছেলে রিনজিমং (Rinzing) ও বলিউডের খ্যাতনামা ভিলেন রঞ্জিতের (Ranjeet) ছেলে জীবা (Jeeva) তাঁর খুব ভাল বন্ধু। ছোট থেকেই একসঙ্গে বড় হয়ে উঠেছেন তাঁরা। পরে বাঘি ২ (Baaghi) সেটে আলাপ হয় দিশার সঙ্গে। সেখান থেকে বন্ধুত্ব শুরু। ছোট ছোট জিনিস নিয়ে দু'জনে মজা করতে ভালোবাসেন। দু'জনের পছন্দও একই রকম। দিশার বাড়তি কোনও ঝামেলা নেই। সুযোগ পেলেই ডিনারে-লাঞ্চে বেরিয়ে পড়েন দু'জনে। তাহলে বিয়ে? না সে নিয়ে কোনও পক্ষের তরফেই কোনও সুদত্তর মেলেনি।

Published by:Rukmini Mazumder
First published: