সিঁদুর, শাঁখা-পলা! লকডাউনে বিয়ে করে নিলেন 'বেদের মেয়ে জ্যোৎস্না'র রোহিনি? চর্চা তুঙ্গে

photo source Instagram

মাথায় চওড়া সিঁদুর। হাতে শাখা, পলা। শাড়িতে মোহময়ী শ্রীমা ছবি পোস্ট করে লিখলেন, '‘আমাদের পথ চেয়ে মানুষেরা দিন গোনে তাই, তোমাকে এ ভাবে যেন আজীবন ভালবেসে যাই’।

  • Share this:

    #কলকাতা: শ্রীমা ভট্টাচার্য। টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ তিনি। তাঁকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল 'জামাই রাজা' সিরিয়ালে। চৈতি ঘোষালের মেয়ে ও অভিনেতা অর্জুন চক্রবর্তীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রীমা। এর পর 'বেদের মেয়ে জ্যোৎস্না'-য় তাঁর অভিনয় প্রশংসিত হয়। সম্প্রতি শ্রীমাকে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। নেট-নাগরিকরা বলে চলেছেন তিনি নাকি বিয়ে করে ফেলেছেন? কিন্তু এই লকডাউনের মাঝে কবে বিয়ে করলেন তিনি! এই তো কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। এর মধ্যেই বিয়েটা কবে করলেন? কিন্তু সকলে বলছে তিনি নাকি বিয়ে করে ফেলেছেন। তাও লুকিয়ে।

    তা কি নিয়ে এই জল্পনা। তার কারণ অবশ্য শ্রীমার পোস্ট করা দুটি ছবি। মাথায় চওড়া সিঁদুর। হাতে শাখা, পলা। শাড়িতে মোহময়ী শ্রীমা ছবি পোস্ট করে লিখলেন, '‘আমাদের পথ চেয়ে মানুষেরা দিন গোনে তাই, তোমাকে এ ভাবে যেন আজীবন ভালবেসে যাই’। এই পোস্ট দেখেই জল্পনা শুরু হয়। এর পর শ্রীমা আরও একটি পোস্ট করেন যাতে সবাই ভেবে বসেন তিনি বিয়ে করেছেন। তিনি লিখেছিলেন, "‘একটি কণ্ঠস্বর বলছে আমায়, আমি এখানেই থাকব। তুমিও ভাল হয়ে যাবে'।" ব্যস যাবে কোথায়! বিয়ে হয়ে গিয়েছে কনফার্ম হয়ে যায় নেট নাগরিকরা।

    খোঁজ নিয়ে যানা গেল সবটাই জল্পনা। মোটেও বিয়ে করেননি তিনি। লকডাউনে বাড়িতেই আছেন। এটা একটা ফটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। আর তা নিয়েই জল্পনা। অভিনেতা গৌরব রায়চৌধুরী ও শ্রীমার মধ্যে একটা প্রেম ছিল বইকি। কিন্তু তা অতীত। কথা বন্ধ দু'জনের বহু মাস। নায়িকা সবে করোনা থেকে মুক্ত হয়েছেন। পরিবারের সকলকে নিয়েই চিন্তিত তিনি। এই অবস্থায় বিয়ের কথা ভাবতেও পারেন না তিনি। তবে শ্রীমা বিয়ে না করলেও ভক্তরা মানতে নারাজ। তারা নায়িকাকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে চলেছে। ছবিতে যদিও সবটা মেনশন করেছেন শ্রীমা। তবুও জপ্পনা চর্চা থেমে নেই।

    Published by:Piya Banerjee
    First published: