Viral Video: কুত্তোকে সামনে নাচলেন ইরানিয়ান বসন্তি ! 'শোলে'-র গানে উঠল ঝড়

Viral Video: কুত্তোকে সামনে নাচলেন ইরানিয়ান বসন্তি ! 'শোলে'-র গানে উঠল ঝড়

Viral video

Viral video: বাড়ির মধ্যেই তৈরি করা হয়েছে 'শোলে'র দৃশ্য। একজনকে হাত বেঁধে দাঁড় করিয়েও রাখা হয়েছে। এবার বসন্তি ওরফে এই মহিলা নাচ জুড়েছেন। 'জব তক হ্যায় জান ম্যায় নাচুঙ্গি' গানে মহিলার নাচ ও গোটা টিমের অভিনয় নজর কেড়েছে। দারুণ মজার এই দৃশ্য।

  • Share this:

    #মুম্বই: শোলে (Sholay)। ১৯৭৫ সালে অমিতাভ, ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও হেমা মালিনি অভিনীত এই ছবি ঝড় তুলেছিল। সেই সঙ্গে ছিলেন আমজাদ খান ও সঞ্জীব কুমার। 'ঠাকুর ইয়ে হাত হামকো দে দে', বা 'ইয়ে দোস্তি হাম নেহি ছোড়েঙ্গে'র মতো সংলাপ ও গান মানুষের মুখে মুখে ঘুরেছে। সব প্রজন্মের ছেলে মেয়েরাই এই ছবি দেখেছে। এবং এই ছবির টানে নিজেদের ভাসিয়ে নিয়ে গিয়েছে। রামপুরের বসন্তিকেই বা কে ভুলতে পেরেছে। ঘোড়ার গাড়ি চালানো বসন্তি ওরফে হেমা মালিনির অভিনয়ে মুগ্ধ হয়েছে মানুষ। আর এই ছবির একটার পর একটা গান হিট হয়েছিল। যা আজও সমান ভাবে জনপ্রিয়। ধর্মেন্দ্রকে বেঁধে রেখেছে গব্বর সিং । ধর্মেন্দ্র বসন্তিকে বলছেন, 'বসন্তি ইন কুত্তকে সামনে মাত নাচ না'। কিন্তু সে সময় নাচ না করলে জীবন যেতে পারে বসন্তির প্রেমিকের। তাই সে নাচতে শুরু করে 'জব তাক হ্যায় জান মেয় নাচুঙ্গি'। এ তো গেল সিনেমার কথা। তবে বাস্তবে এই দৃশ্যকে নতুন করে তৈরি করে ঝড় তুলেছে একটি ইরানিয়ান গ্রুপ।

    সম্প্রতি এক মহিলা বটলগ্রিন শাড়িতে নাচ করছেন এই গানে। বাড়ির মধ্যেই তৈরি করা হয়েছে 'শোলে'র দৃশ্য। একজনকে হাত বেঁধে দাঁড় করিয়েও রাখা হয়েছে। এবার বসন্তি ওরফে এই মহিলা নাচ জুড়েছেন। 'জব তক হ্যায় জান ম্যায় নাচুঙ্গি' গানে মহিলার নাচ ও গোটা টিমের অভিনয় নজর কেড়েছে। দারুণ মজার এই দৃশ্য।

    ভিডিওটি ট্যুইটারে শেয়ার হতেও ভাইরাল হয়। ২ লক্ষের বেশি ভিউ এবং বহু লাইকে ভরে যায় ট্যুইটার। সকলেই এই ভিডিও শেয়ার করছেন। আর ওই মহিলার নাচকে বাহবা জানিয়েছেন। সেই সঙ্গে এই ইরানিয়ান দলটিকেও বাহবা দেওয়া হয়েছে। ভারতীয় সিনেমার গান কোথায় পৌঁছে গিয়ে, এত বছর পরেও মানুষকে আকৃষ্ট করছে, তা সত্যিই প্রশংসার দাবি রাখে।

    Published by:Piya Banerjee
    First published: