Ira Khan:ঘরের বাইরে ভাইরাস আর ভিতরে প্রেম! শরীরে শরীর ডুবিয়ে লকডাউন উদযাপনে তৈরি ইরা-নূপুর!

Ira Khan:ঘরের বাইরে ভাইরাস আর ভিতরে প্রেম! শরীরে শরীর ডুবিয়ে লকডাউন উদযাপনে তৈরি ইরা-নূপুর!

ঘরের বাইরে ভাইরাস আর ভিতরে প্রেম! শরীরে শরীর ডুবিয়ে লকডাউন উদযাপনে তৈরি ইরা-নূপুর!

Ira Khan: ইরা আর নূপুরকে দেখা যাচ্ছে বেশ ঘনিষ্ঠ অবস্থায়, চুম্বনের আগের মুহূর্তে সামান্য বিরতি নিয়ে যেন পরস্পরের চোখে নিজেদের খুঁজছেন তাঁরা।

  • Share this:

#মুম্বই: বলিউডের তারকাদের জন্য লকডাউন যে বেশ ভালো একটা অবসরে পরিণত হয়েছে, তা যেন এখন হাতেনাতে প্রমাণিত সত্য! অবশ্য বলিউডের সব অভিনেতা নয়, এক্ষেত্রে প্রথম সারিতে যাঁরা রয়েছেন, যাঁদের ব্যাঙ্ক ব্যালেন্স অগাধ, ভববিষ্যতের তেমন চিন্তা নেই, তাঁদের কথাই ধরতে হবে! এই হিন্দি ছবি কারখানায় যিনি সব চেয়ে ঠোঁটকাটা বলে পরিচিত, সেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) মুখের উপরে সেটা জানিয়ে দিতেও ভোলেননি। যখন করোনা পরিস্থিতির মধ্যেই একটু একটু করে শ্যুটিং ফ্লোরে ফিরছেন সবাই, সেই সময়ে দীপিকা এক সাক্ষাৎকারে নিজের মনের কথা মুখে এনেছিলেন। বলেছিলেন যে লকডাউনটা তাঁকে স্বাী রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সুযোগ করে দিয়েছে। কাজেই অনেকে এই নিয়ে সমস্যায় পড়লেও তাঁর পক্ষে যেন শাপে বর হয়েছে! দেখা গেল যে দীপিকার কথার সেই রেশ এবার ফুটে উঠল আমির খানের (aamir Khan) মেয়ে ইরা খানের (Ira Khan) সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

View this post on Instagram

A post shared by Popeye (@nupur_shikhare)

ইরা এক সময়ে প্রেম করছিলেন বলিউডের মিউজিসিয়ান মিশাল কৃপালনির (Mishaal Kirpalani) সঙ্গে। সেই পর্ব পেরিয়ে যাওয়ার পর বেশ কিছু দিন অবসাদে ভুগেছিলেন ইরা। অবশ্য মানসিক অবসাদ তাঁর মিশালের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে দেখা দেয়নি, এই সমস্যায় অনেক দিন ধরেই ভুগছেন ইরা। এরকম একটা সময়ে আমির মেয়েকে চোখে চোখে রাখার জন্য সঙ্গে করে নিয়ে যেতে জিমে। আর সেই সূত্রেই বাবার ফিটনেস ট্রেনার নূপুর শিখারের (Nupur Shikhare) প্রেমে পড়লেন ইরা। ভাঙা হৃদয় জোড়া লাগল, মুখে ফুটল একটু হলেও হাসি। কাজেই নূপুরের সঙ্গে যে অনেকটা সময় কাটাতে চাইবেন ইরা, তার মধ্যে অস্বাভাবিক কিছু নেই। সেই কথাটাই এবার তিনি নিজের Instagram Story-তে একটা ছবি শেয়ার করে সবাইকে জানিয়েছেন। এই ছবিতে ইরা আর নূপুরকে দেখা যাচ্ছে বেশ ঘনিষ্ঠ অবস্থায়, চুম্বনের আগের মুহূর্তে সামান্য বিরতি নিয়ে যেন পরস্পরের চোখে নিজেদের খুঁজছেন তাঁরা। ইরা লিখেছেন- তাঁরা এবার একসঙ্গে লকডাউন উদযাপনের জন্য তৈরি!

অবশ্য এর আগেও লকডাউনটা একসঙ্গেই কাটিয়েছিলেন ইরা আর নূপুর। নূপুরের শেয়ার করা সোশ্যাল মিডিয়ার ছবিতে সেই অন্তরঙ্গ মুহূর্তের নানা ঝলক দেখেছি আমরা। বোঝা যাচ্ছে বেশ- মহারাষ্ট্র সরকারের সপ্তাহান্তের লকডাউন ঘোষণার সিদ্ধান্ত তাঁদের কাছে যেন উপহার হয়ে এসেছে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর