corona virus btn
corona virus btn
Loading

'সিবিআইয়ের থাপ্পড় খেলেন রিয়া', সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই খবর !

'সিবিআইয়ের থাপ্পড় খেলেন রিয়া', সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই খবর !
photo source collected

যতক্ষণ না কোনও প্রমাণ পাওয়া যাচ্ছে এই খবরকে ভুয়ো বলেই ধরে নেওয়া হচ্ছে। তবে সুশান্তের ফ্যানেরা গোটা ট্যুইটারে এই খবর ছড়িয়েছেন। ভক্তদের এই পোস্টের সত্যতার প্রমাণ তারা নিজেরাও কিছু দেননি।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত শুরু হয়েছে। সিবিআই তদন্ত শুরু করতেই জেরা শুরু করে অভিনেতার তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। বলি সেলেবরা সহ গোটা দেশ মনে করে সুশান্তের খুনি রিয়াই। তবে এখনও সত্য প্রমাণিত নয়। এই রহস্য উন্মোচনেই তদন্ত শুরু করেছে সিবিআই।

ইতিমধ্যে দু-দুবার জেরা করা হয়েছে রিয়াকে। টানা দশ ঘণ্টা করে চলছে জেরা। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি খবর ভাইরাল হয়। ট্যুইট করে অনেকেই লেখেন, "রিয়া চক্রবর্তীকে থাপ্পড় মেরেছেন নূপুর প্রসাদ নামের এক আইপিএস অফিসার।'

এই খবর বহু মানুষ শেয়ার করেছেন ট্যুইটারে। অনেকে লিখেছেন, 'কলিজে ঠাণ্ডা হল এতদিনে রিয়া চড় খেল।' সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ভাইরাল করেছে সুশান্তের ফ্যানেরা। তাদের বক্তব্য, রিয়া তদন্তে সহায়তা না করায় চড় খেতে হয় তাঁকে। তবে এ ঘটনা কতটা সত্যি তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। এখনও পর্যন্ত রিয়ার গায়ে হাত তোলা নিয়ে কিছু জানায়নি সিবিআই থেকে। না রিয়া নিজে কিছু জানিয়েছেন যে তাঁর গায়ে হাত তোলা হয়েছে। যতক্ষণ না কোনও প্রমাণ পাওয়া যাচ্ছে এই খবরকে ভুয়ো বলেই ধরে নেওয়া হচ্ছে। তবে সুশান্তের ফ্যানেরা গোটা ট্যুইটারে এই খবর ছড়িয়েছেন। ভক্তদের এই পোস্টের সত্যতার প্রমাণ তারা নিজেরাও কিছু দেননি।

Published by: Piya Banerjee
First published: August 29, 2020, 7:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर