corona virus btn
corona virus btn
Loading

কেমন আছেন অভিজিৎ পাকড়াশি? উত্তর দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

কেমন আছেন অভিজিৎ পাকড়াশি? উত্তর দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

parambrata interviewসামনেই মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘দ্বিতীয় পুরুষ’।এটা অবশ্য পরিচালকের কাল্ট ছবি ‘২২শে শ্রাবনের’ সিকুয়াল। মাঝে কেটে গিয়েছে ৯টা বছর।

  • Share this:

#কলকাতা: সামনেই মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘দ্বিতীয় পুরুষ’।এটা অবশ্য পরিচালকের কাল্ট ছবি ‘২২শে শ্রাবনের’ সিকুয়াল। মাঝে কেটে গিয়েছে ৯টা বছর। কেমন আছেন ‘২২শে শ্রাবনের’ অভিজিৎ পাকড়াশি আর অমৃতা ? ছবির ট্রেলর অনেক কথাই বলছে। কিন্তু অভিজিৎ পাকড়াশি নিজে কি বলছেন?

ছবির ট্রেলর বলেছে সব বাধা বিপত্তি কাটিয়ে বিয়ে করেছেন অভিজিৎ এবং অমৃতা । কিন্তু না, আবার কোথাও সেই বৈবাহিক সম্পর্কেও চিড় ধরার ইঙ্গিতও পাওয়া যায় সেই ট্রেলরেই। কিন্তু অভিজিৎ পাকড়াশি তার তো নিজস্ব বক্তব‍্য রয়েছে। তিনি ঠিক কি বলছেন ? অর্থাৎ পরমব্রত ঠিক কি বলছেন অভিজিৎকে নিয়ে? পরমের কথায়, "প্রথমত ২২শে শ্রাবণ এমন একটা ছবি যেটার একটা কাল্ট স্টেটাস রয়েছে। সৃজিতের এই সিকুয়েল বানাতে সময় লেগে গেল কারণ যেখানে ‘২২শে শ্রাবন’ শেষ হচ্ছে সেখান থেকে ‘দ্বিতীয় পুরুষ’-কে জোড়ার কাজটার জন্য খানিকটা সময় নিয়েছে সৃজিত। তবে হ্যাঁ এটা অব্যশই বলতে পারি,’দ্বিতীয় পুরুষ’-এ অভিজিৎ অনেকটা বেশি ম‍্যাচিওরড। সময়ের সঙ্গে সঙ্গে সে অনেক বেশি শিখেছে। অভিজ্ঞতাও অনেকটা বেড়েছে। জীবনকে সে আরও ভালো করে জানে। আবার সেই কারণেই অনেকটা সে তিক্তও বটে। তবে এই ভাবেই বেড়ে উঠেছেন অভিজিৎ পাকড়াশি।

আর যদি অমৃতার কথায় আসি? তার সঙ্গে অভিজিতের সম্পর্কটা কোথায় দাঁড়িয়ে? উত্তরে পরম জানালেন” ‘২২শে শ্রাবণে অমৃতা আর অভিজিৎ-এর সম্পর্কটা ছবির অনেকটা জুড়েই ছিল। এই ছবিতেও আছে। কিন্তু ‘দ্বিতীয় পুরুষ’-এ যেখান থেকে এই সম্পর্কটাকে দেখানো হচ্ছে সেখানে দাঁড়িয়ে দেখা যাবে যে ওদের মধ্যে সম্পর্কটা আর আগের মতন সুমধুর নেই হয়ত। কোথাও একটা ধাক্কা খেয়েছে। তবে এটুকু বলতে পারি এই ছবির ট্রেলর দেখে সবার যতটা ভাল লেগেছে,তার থেকে অনেক অনেক বেশি ভাল লাগবে এই ছবিটা দেখলে।

“ সবাই তো বলছে যে অভিজিৎ পাকড়াশি আর খোকা, অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্যের জোর টক্কর হতে চলেছে বড় পর্দায়? কী বলবে? “সেটা নিয়ে যদি সবাই ইতিমধ্যেই চর্চা করতে শুরু করে থাকেন তাহলে সেটা খুবই ভাল লক্ষণ হবে। তার মানে ছবিটা নিয়ে সবাই ভাবছে। আর যদি টক্করের কথা বলো তাহলে তো ভালোই। দেখা যাক না। যাক না।

শ্যুটিং করার সময় অনির্বাণ প্রতিদ্বন্দ্বী বলে মনে হয়েছিল?

‘দেখও অনির্বাণকে নিয়ে আমার নিজের একটা আ‍্যসেসমেন্ট আছে। আমাকে যদি ব্যক্তিগত ভাবে জিজ্ঞাসা করো তাহলে আমি বলব ও হচ্ছে এই প্রজন্মের সব থেকে গিফটেড একজন অভিনেতা। ওকে খুবই ক্ষমতাশালী অভিনেতা বলে আমি মনে করি। তাই ওর বিষয়ে আমার আ‍্যসেসমেন্ট আছে,কম্পিটিশনটা নেই।

Published by: Akash Misra
First published: January 21, 2020, 7:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर