corona virus btn
corona virus btn
Loading

‘লভ আজকাল পরশু’ আমার চরিত্রটা ছবির সারপ্রাইজ প্যাকেজ’-পাওলি দাম

‘লভ আজকাল পরশু’ আমার চরিত্রটা ছবির সারপ্রাইজ প্যাকেজ’-পাওলি দাম

paoli dam interviewসাঁজবাতির সাফল্যে বেশ খুশি নায়িকা পাওলি দাম। কয়েকদিন পরেই মুক্তি পাবে ‘লভ আজকাল পরশু’। হাতে রয়েছে ওয়েব-এর বেশ কিছু কাজ। নিউজ 18-এর সঙ্গে গল্পে মাতলেন নায়িকা।

  • Share this:

সাঁজবাতির সাফল্যে বেশ খুশি নায়িকা পাওলি দাম। কয়েকদিন পরেই মুক্তি পাবে ‘লভ আজকাল পরশু’। হাতে রয়েছে ওয়েব-এর বেশ কিছু কাজ। নিউজ 18-এর সঙ্গে গল্পে মাতলেন নায়িকা।

সাঁঝবাতির সাফল্য প্রত্যাশিত ছিল?

পাওলি: এর উত্তরটা একটু অন্য রকম ভাবে দিই। আমি কেমিস্ট্রি নিয়ে পড়াশোনা করেছি। অভিনয়ের সঙ্গে কেমিস্ট্রির একটা সম্পর্ক রয়েছে। আগে থেকে কি বলা সম্ভব কার সঙ্গে কার রসায়ন জমবে? দেব আর আমি প্রথমবার একসঙ্গে কাজ করলাম, তবে শ্যুটিং-এর সময়ই বুঝেছিলাম, আমরা ভাল কিছু করছি। গাট ফিলিং বলে না, তেমনই একটা অনুভব করেছিলাম। এতোটা সফল হবে ভাবিনি।

পরের ছবি তো ‘লভ আজ কাল পরশু’?

পাওলি: হ্যাঁ। এটাও খুব ইন্টারেস্টিং একটা ছবি।

অর্জুন-মধুমিতার বেশ সাহসী দৃশ্য আছে ছবিতে, আপনার চরিত্রটা কীভাবে আসছে ছবি?

পাওলি: আমার চরিত্রটা ছবির সাপ্রাইজ প্যাকেজ। এর চেয়ে বেশি কিছু বললে ছবির আসল জিনিসটাই বলা হয়ে যাবে। তাই ভেঙে বলবো না। এইটুকুই বলবো যে, এটা শুধু প্রেমের ছবি নয়। এর মধ্যে অন্য অনেক উপাদান রয়েছে। আমি এরকম চরিত্র আগে কখনও করিনি। আমার মনে হয় আমি কেন, অনেকেই করেনি। ট্রেলরে আমার চরিত্রের ঝলক কিছু থাকবে নিশ্চয়ই, সেটা দেখে অনুমান করবেন।

অর্জুন-মধুমিতা থেকে আপনি অনেক সিনিয়র কেমন লাগলো?

পাওলি: অর্জুনের সঙ্গে আগেও কাজ করেছি। ‘মাছের ঝোল’-এ একসঙ্গে কাজ করেছি। ওর অভিনয়ের ধরনটাকে আমার জানা। মধুমিতার সঙ্গে এই প্রথম কাজ করলাম। ওদের পেয়ারিং-টা খুব সুন্দর দেখাচ্ছে। একেবারে ফ্রেশ। দারুণ কাজ করেছে ওরা। আমারও বেশ ভাল লেগেছে ওদের সঙ্গে অভিনয় করে।

‘কালি’-র সিজন টুও তো আসছে?

পাওলি: সিজন ওয়ানের চেয়ে টু অনেক বেশি বড় ক্যানভাসে হচ্ছে। প্রচুর সাবপ্লট। নতুন অনেক চরিত্র যোগ হয়েছে। গত সিজনটা আমরা বাংলায় শ্যুটিং করেছি। হিন্দিতে ডাব করেছি পরে। এবার হিন্দি, বাংলার দু’টো ভাষার জন্য আলাদা করে শ্যুট করা হয়েছে। যাতে লিপ সিঙ্ক ঠিকঠাক হয়। এবারের সিজনে অনেক চমক থাকছে। বলিউডের কয়েকজন চেনা মুখও থাকছেন।

নেটফ্লিক্স-এ একটা অরিজিনাল ছবিও তো করলেন। ওয়েব করতে ভাল লাগেছে?

পাওলি: বেশ ভাল লাগছে। ওয়েব-এ আজকাল দারুণ সব কাজ হচ্ছে। আমি যেই ছবিটা করলাম সেটার নাম ‘বুলবুল’। ছবির পরিচালক অনভিতা দত্ত। তিনি নাম করা লিরিসিস্ট। এই প্রথম ছবি পরিচালনা করলেন। দু’জন নিউ কামার রয়েছে। পরমব্রত এবং রাহু বসুকে রয়েছেন দারুণ দু’টো চরিত্রে।

পরমব্রত চট্টোপাধ্যায়ের কথা ওঠায় মনে পড়লো, সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’-এ আপনি সুচিত্রা সেনের ভূমিকায় রয়েছেন তো? ছোটপর্দায়ও সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করেছেন, কী বলবেন?

বলিউডের ছবির প্রস্তাবও তো রয়েছে হাতে।এই নিয়ে এই মুহূর্তে কিছুই বলতে পারবো না। ছবির শ্যুটিং শুরু না হলে, তা নিয়ে কথা বলা পেশাগত ভাবে উচিত নয়।

Published by: Akash Misra
First published: January 21, 2020, 8:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर