উড়ন্ত শালের দুরন্ত ফাঁস ! পদার্থবিদ্যার সব সীমা ভাঙল ধারাবাহিকের ভাইরাল ভিডিও

উড়ন্ত শালের দুরন্ত ফাঁস ! পদার্থবিদ্যার সব সীমা ভাঙল ধারাবাহিকের ভাইরাল ভিডিও
'সসুরাল সিমর কা' ধারাবাহিকের দৃশ্য তুমুল ভাইরাল

'সসুরাল সিমর কা' ধারাবাহিকের দৃশ্য তুমুল ভাইরাল

  • Share this:

#মুম্বই: চিত্রনাট্যকাররা চেষ্টা করে চলেন ধারাবাহিককে দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলার! কিন্তু সম্প্রতি 'সসুরাল সিমর কা' (Sasural Simar Ka) ধারাবাহিকে যা দেখা গেল, তা জনপ্রিয় হল একটু অন্য ভাবে! মানে নেতিবাচক দিক থেকে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হল রীতিমতো রঙ্গব্যঙ্গের পালা!

দৃশ্যটিতে প্রাথমিক ভাবে দেখা যাচ্ছে, পরী আর মাতাজির সম্পর্কের টানাপোড়েন। পরী কাকুতি-মিনতি করে চলেছে যে মাতাজি যেন তার কথা একটু বোঝার চেষ্টা করেন! কিন্তু মাতাজি এতটাই বিরক্ত যে তিনি পরীর দিকে তাকানোরও প্রয়োজন বোধ করছেন না!

https://twitter.com/NoConViolence/status/1355003815112695808?s=20

এই পর্যন্ত ব্যাপারটা ছিল এক রকম! এই ধরনের ঘটনা তো হয়েই থাকে, ওই ধারাবাহিকের মতোই কহানি ঘর ঘর কি! কিন্তু তার পর যা ঘটল, তা মোটেই ঘরে ঘরে দেখা যায় না! চোখ কপালে তুলে দর্শকরা দেখলেন যে মাতাজি এক ঝটকায় শালটা পিছন দিকে ফেলে ঘর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন। আর সেটাই উড়ে গিয়ে ফাঁস লাগিয়ে দিল পরীর গলায়! সে হাঁসফাঁস করছে, দম আটকে আসছে আর মাতাজি ভাবছেন শালটা পিছন থেকে ধরে রেখেছে পরী! রাগে, বিরক্তিতে তিনি যত শালটা টেনে-হিঁচড়ে ছাড়ানোর চেষ্টা করেন, তত-ই ফাঁস শক্ত হয়ে এঁটে বসে পরীর গলায়!

https://twitter.com/MCLOVESWINTER/status/1355013362254565380?s=20https://twitter.com/lazybirdy8/status/1355513181741965312?s=20https://twitter.com/LNavi1/status/1355022259509985280?s=20https://twitter.com/NoConViolence/status/1352322367792545795?s=20

তা, এমন দৃশ্য দেখলে, যা কি না পদার্থবিদ্যার সব সীমা পার করে যায়, লোকে তো হাসাহাসি করবেই! ফলে, সোশ্যাল মিডিয়ায় শুরু হল তীব্র বিদ্রুপের বন্যা! অনেকে মাতাজির মুখের ক্লোজ-আপ পোস্ট করে লিখলেন- খুনিকে তো এই রকমই দেখতে হয়! আরেকজন আবার জানালেন যে তাঁর শাশুড়ি সারা দিন এই সব ধারাবাহিক দেখেন, তিনি নিশ্চয়ই এই কায়দায় ছেলের বউকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার কথা ভেবেছেন! এমন মন্তব্যও উঠে এল যে ধারাবাহিকের যুক্তি মতে দেশের হত্যাকাণ্ডের অধিকাংশের নেপথ্যে রয়েছে শাল আর পর্দা; পর্দা কী ভাবে প্রাণঘাতী হতে পারে, সেটাও তো দেখাতে বাকি রাখেনি 'সসুরাল সিমর কা'!

এই প্রসঙ্গে, পুরনো হলেও, বাংলা 'কৃষ্ণকলি' ধারাবাহিকের কথাও টেনে আনা যায়! যেখানে দেখা গিয়েছিল যে নায়কের ভাইয়ের কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর হাসপাতালের ডাক্তার ডেফিব্রিলেটরের মাধ্যমে তার প্রাণ বাঁচানোর চেষ্টা করছেন। তবে যে যন্ত্রটির মাধ্যমে ডাক্তার তার প্রাণ বাঁচানোর চেষ্টায় রয়েছেন, তা অনেকটা বাথরুম পরিষ্কারের স্ক্রাবারের মতন দেখতে। ভালো করে লক্ষ্য করলেই বোঝা যায় সিরিয়ালের পরিচালক দৃশ্যতে ডেফিব্রিলেটরের বদলে বাথরুম ঘষার স্ক্রাবার দিয়ে কাজ চালিয়েছেন। কার্যত সেই ঘটনাকেও টেক্কা দিল উড়ন্ত শালের দুরন্ত ফাঁস!

Published by:Rukmini Mazumder
First published: