Home /News /entertainment /
Imran Khan Avantika Malik Divorce: সোহেল-সীমার পর এবার আইনি বিচ্ছেদের পথে আমিরের ভাগ্নে ইমরান ও অবন্তিকা মালিক

Imran Khan Avantika Malik Divorce: সোহেল-সীমার পর এবার আইনি বিচ্ছেদের পথে আমিরের ভাগ্নে ইমরান ও অবন্তিকা মালিক

দুদিন আগেই সলমন খানের পরিবারে ভাঙন ধরেছে! ডিভোর্স ফাইল করেছেন সলমের ভাই সোহেল খান আর সীমা খান! এবার বিচ্ছেদের পথে আমির খানের ভাগ্নে ইমরান খান আর অবন্তিকা মালিক

  • Share this:

    #মুম্বই: গত বছরের শেষে বলিউডে শুরু হয়েছে বিয়ের মরসুম! চিকি-ক্যাটরিনার পর সাতপাকে ঘোরেন রাজকুমার রাও-পত্রলেখা, আলিয়া ভাট-রণবীর কাপু, বিয়ে করেন অমিত সাধ-ও! কিন্তু হালে বি-টাউনে শুরু হয়েছে বিচ্ছেদের 'সিজন'! দুদিন আগেই সলমন খানের পরিবারে ভাঙন ধরেছে! ডিভোর্স ফাইল করেছেন সলমের ভাই সোহেল খান আর সীমা খান! এবার বিচ্ছেদের পথে আমির খানের ভাগ্নে ইমরান খান আর অবন্তিকা মালিক। বহুদিন ধরেই আলাদা থাকেন ইমরান খান আর অবন্তিকা, তবে এবার পাকাপাকিভাবে আইনি বিচ্ছেদের পথে হাঁটছেন দু'জনে।

    ইমরানের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, অবন্তিকার সঙ্গে আর কোনওভাবেই দাম্পত্য সম্পর্ক রাখতে চান না ইমরান খান। অভিনেতা নাকি এও জানিয়েছেন, আগামী দিনে তিনি বিয়ে করলেও, পাত্রী অবন্তিকা হবে না কখনও! যদিও অবন্তিকা নিজে এবং খান ও মালিক পরুবারের বহু সদস্য বারংবার চেষ্টা করেছেন অবন্তিকা আর ইমরানের দাম্পত্য সম্পর্কের জটিলতা মেটাতে! কিন্তু ইমরান নাছোড়বান্দা, তিনি কিছুতেই আর অবন্তিকার সঙ্গে বিবাহবন্ধনে থাকতে চান না। তিনি এই বিয়েটাকে 'ক্লোসড চ্যাপটার' বলেও আখ্যা দিয়েছেন!

    আরও পড়ুন: ভিকি ক্যাটরিনার রঙিন মুহূর্ত থেকে অভিষেকের জন্মদিন, দেখুন বলিউডি তারকাদের পারিবারিক মুহূর্ত

    শোনা যায় ২০২১-এর গোড়ার দিকে দক্ষিণী অভিনেত্রী লেখা ওয়াশিংটনের সঙ্গে প্রেম করছিলেন ইমরান। তখনই ইমরানকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেন অবন্তিকা। জানা যায়, ইমরান আর লেখার মধ্যে বহুদিন পর্যন্ত কথাবার্তা ছিল। লেখার স্বামী পাবলো চট্টোপাধ্যায় আবার ইমরানের খুব কাছের বন্ধু।

    ১৯৮৮ সালে আমির খানের সুপারহিট ‘কেয়ামত সে কেয়ামত তক’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেন ইমরান। বলিউডে নায়ক হিসেবে ডৈবিউ করেন ‘জানে তু ইয়া জানে না’ ছবির মাধ্যমে। তারপর একাধিক ছবিতে অভিনয় করেন। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘কাট্টি বাট্টি’। তারপর আর সেভাবে ইমরানকে বড়পর্দায় দেখা যায়নি। ইমরান আর অবন্তিকার 'লাভস্টোরি' বহুদিনের। মাত্র ১৯ বছর বয়সে অবন্তিকার প্রেমে পড়েন ইমরান। ২০১০ সালের ১৬ জানুয়ারি বাগদান পর্ব সারেন। তার বছর খানেক পর গাঁটছড়া বাঁধেন কপোত-কপোতি। ২০১৪ সালে কন্যাসন্তানের জন্ম দেন অবন্তিকা। এর কিছু সময় পর থেকেই ইমরান ও তাঁর সম্পর্কের টানাপোড়েন নিয়ে বহু জল্পনা-কল্পনা শোনা যেতে থাকে। মেয়েকে নিয়ে ইমরানের বাড়ি ছাড়েন অবন্তিকা।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Imran Khan

    পরবর্তী খবর