বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ে করছেন ইমন ! পাত্র কে ? খুশির হাওয়া টলিউডে !

বিয়ে করছেন ইমন ! পাত্র কে ? খুশির হাওয়া টলিউডে !
photo source collected

আলাপ অনেক দিনের। তবে প্রেমের সম্পর্ক এক বছরের।

  • Share this:

#কলকতা: চারিদিকে করোন পরিস্থিতি, তার মধ্যে বলিউডে টালমাটাল অবস্থা। তবে খুশির খবর শোনা যাচ্ছে টলিউডে। কানপাতলেই এখন একটাই খবর ইমনের বিয়ে। ইমন চক্রবর্তী। টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়িকা তিনি। 'প্রাক্তন' ছবিতে তিনি গেয়েছিলেন 'তুমি যাকে ভালবাসো.."। এই গান গেয়ে ২০১৭ সালেই জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। জনপ্রিয় গায়িকার বিয়ের খবর পেতেই খুশির হাওয়া বইতে শুরু করে টলি পাড়ায়। কিন্তু পাত্র কে?

পাত্র টলিউডের পরিচিত মুখ সুরকার নীলাঞ্জন ঘোষ। আলাপ অনেক দিনের। তবে প্রেমের সম্পর্ক এক বছরের। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে অক্টোবরেই বিয়ে সারবেন তাঁরা। রেজিস্ট্রি। এর পর ২০২১-এ বাজবে সানাই। তবে সব কিছুই নির্ভর করবে দেশের করোনা পরিস্থিতির ওপর। এই খবর শোনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় গায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে গায়িকা বিয়ের ব্যাপারে নিজে কিছু এখনও জানাননি। বিয়ের খবর তিনি নিজেই সবাইকে জানাবেন। তবে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে তাঁর বিয়ের খবরে। একটি পোস্টে লাইকও করেছেন গায়িকা।

নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন। ইউটিউবে মুক্তি পেয়েছে ইমনের গান, " এ কি লাবণ্যে', সেই মিউজিক অ্যারেঞ্জমেন্টে তাঁর সঙ্গে আছেন নীলাঞ্জন। তবে ইমন বিয়ের খবর এখনই জানাতে না চাইলেও , তাঁর কাছের মানুষরা এই বিয়ের খবর পাকা বলেই জানিয়েছেন। পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই গায়িকা নিজেই এই খবর সকলকে জানাবেন। এখনও হাতে সময় আছে অনেকটাই।

Published by: Piya Banerjee
First published: September 19, 2020, 4:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर