Home /News /entertainment /
Sanjay Dutt and Alia Bhatt: আলিয়া ভাটের সঙ্গে রোম্যান্সের সুযোগ পেলে কী করবেন? কী উত্তর দিলেন ষাটোর্ধ্ব সঞ্জয় দত্ত?

Sanjay Dutt and Alia Bhatt: আলিয়া ভাটের সঙ্গে রোম্যান্সের সুযোগ পেলে কী করবেন? কী উত্তর দিলেন ষাটোর্ধ্ব সঞ্জয় দত্ত?

Romance with Alia Bhatt: সঞ্জয় দত্তকে বলা হয়, এখন অনেক অভিনেতাই পর্দায় তাঁদের আসল বয়সের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন না।

  • Share this:

    Sanjay Dutt and Alia Bhatt: KGF 2 সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা সঞ্জয় দত্ত। KGF 2-এর চরিত্র অধীরার ভূমিকায় সঞ্জয় দত্তের ফার্স্ট লুক ইতিমধ্যেই সাড়া ফেলেছে। সিনেমার সামগ্রিক প্রচারও বেড়ে গিয়েছে বহুগুণ। KGF 2-কে দর্শকদের কাছে পৌঁছনোর জন্য ব্যাপক প্রচার চালাচ্ছেন সঞ্জয় দত্ত। তবে জীবনের এতখানি পথ পেরিয়ে সঞ্জয় জানান, নিজের আসল বয়সের প্রেক্ষিতেই একজন অভিনেতার অভিনয় করা উচিত।

    আরও পড়ুন- ফের বদলাল রণবীর কাপুর আলিয়া ভাটের বিয়ের তারিখ! এতবার বদল নিয়ে ধন্দে অনুরাগীরা

    গুড টাইমসের এক সাম্প্রতিক সাক্ষাত্কারে প্রবীণ অভিনেতা সঞ্জয় দত্তকে জিজ্ঞাসা করা হয় যে, তিনি অল্পবয়সী অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্টিক ভূমিকায় অভিনয় করতে পারবেন কিনা! সঞ্জয় খুব স্পষ্টভাবেই নিজের মতামত ব্যক্ত করে জানান, অভিনেতাকে নিজেদের বয়সের সঙ্গে মানিয়ে নিতে হবে। সঞ্জয় দত্তকে বলা হয়, এখন অনেক অভিনেতাই পর্দায় তাঁদের আসল বয়সের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন না। এই মন্তব্যের প্রেক্ষিতে সঞ্জয় দত্ত পাল্টা বলেন, “আরে আমি তো আর এই বয়সে আলিয়া ভাটের সঙ্গে রোম্যান্স করতে পারি না। তাই আমি বলতে চাই, নিজের বয়সকে সময়ের সঙ্গে মানিয়ে নিয়েই এগিয়ে যেতে হবে।”

    উল্লেখযোগ্য, আলিয়া সঞ্জয় দত্তের সঙ্গে সড়ক ২ সিনেমায় কাজ করেছেন। গত বছর OTT-তে মুক্তি পেয়েছিল এই সিনেমা।

    রণবীর কাপুরের সঙ্গে শামশেরা সিনেমা নিয়ে কথা বলেন সঞ্জয় দত্ত। তরুণ প্রজন্মের সঙ্গে কাজ করার বিষয়ে সঞ্জয় দত্ত বলেন, “এরা খুব পরিশ্রমী বাচ্চা, এরা মনোযোগী এবং ওঁদের দেখতে, ওঁদের সঙ্গে কাজ করতে আমার ভালো লাগছে।”

    আরও পড়ুন- চড়ের শাস্তি! আগামী ১০ বছর অস্কারের মঞ্চে উঠতে পারবেন না কিংবদন্তী উইল স্মিথ

    KGF 2 মুক্তি পাবে আগামী ১৪ এপ্রিল। সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে যশ, রবীনা ট্যান্ডন এবং সঞ্জয় দত্তকে, এছাড়াও সিনেমায় অভিনয় করেছেন প্রকাশ রাজ, মালভিকা অবিনাশ এবং অচ্যুত কুমার৷ হোম্বালে ফিল্মস এবং এর প্রতিষ্ঠাতা বিজয় কিরাঙ্গাদুরের প্রযোজনায় তৈরি হয়েছে এই চলচ্চিত্রটি। চলচ্চিত্রের সিনেমাটোগ্রাফি সামলেছেন ভুবন গৌড়া, সম্পাদনা করেছেন উজ্জ্বল কুলকার্নি এবং সঙ্গীত পরিচালক ছিলেন রবি বারসুর। সিক্যুয়েলটি তেলগু, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Alia Bhatt, Sanjay Dutt

    পরবর্তী খবর