Hrithik Roshan On Instagram: ভোজপুরি ভাষায় কোই মিল গয়ার সুর ধরেছেন হৃতিক রোশন, ভাইরাল ভিডিও

অসাধারণ নাচেন। কিন্তু এখন গানটাও এত ভাল গাইছেন হৃতিক! তাও আবার ভোজপুরি ভাষায়!

অসাধারণ নাচেন। কিন্তু এখন গানটাও এত ভাল গাইছেন হৃতিক! তাও আবার ভোজপুরি ভাষায়!

  • Share this:

#মুম্বই:

বলিউডের 'গ্রিক গড' হৃতিক রোশন (Hrithik Roshan)। দুবছর আগেই তাঁর অভিনীত ছবি সুপার ৩০ (Super 30) মুক্তি পেয়েছে। বহুল প্রশংসিত ছবিটির দুই বছর পূর্তিতে হৃতিক নিজের একটি ভিডিও Instagram হ্যান্ডেলে শেয়ার করেছেন। ভিডিওটি সুপার ৩০ ছবির বিহাইন্ড দ্য সিন। শুটিংয়ের ফ্লোরে অভিনেতা কোই মিল গয়া (Koi Mil Gaya) সিনেমার জাদু (Jadoo) গানটি ধরেছিলেন। সেই গানটি তিনি ভোজপুরি ভাষায় গেয়ে দেখিয়েছিলেন। এই ছবিতে হৃতিক রোশন আনন্দ কুমারের (Anand Kumar) চরিত্রে অভিনয় করেছিলেন। ভ্যানিটি ভ্যানে অভিনেতা আনন্দ কুমারের সাজপোশাকে ছিলেন। গান গাওয়ার সময় ব্যাকগ্রাউন্ডে তাঁর ক্রু মেম্বারদের মধ্যে কেউ একজন ব্যাকগ্রাউন্ড মিউজিক দিচ্ছিলেন। হৃতিক এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন #Super30 Memories।

এই ভিডিও নেটাগরিকদের সামনে আসতেই ভাইরাল হতে শুরু করে। এছাড়াও বলিউড অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza), হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম (Aalim Hakim) হৃতিকের প্রশংসা করেন। অভিনেতার অনুরাগীরা তাঁর গানের গলার প্রশংসা করেন। তাঁদের মধ্যে একজন লিখেছেন, “প্রিয় ডান্সার, প্রিয় অভিনেতা এবং প্রিয় গায়ক”।

২০১৯ সালে মুক্তি হওয়া ছবিটি বক্স অফিস কালেকশনে ১০০ কোটির গণ্ডি পার করেছিল। হৃতিকের অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছিল। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, “সুপার ৩০ এর যাত্রা খুব একটা সহজ ছিল না, কিছু বিষয় ছিল যেগুলির ক্ষেত্রে আমাদের গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নিতে হয়েছিল, একটা বড় সন্দেহ ছিল ছবিটি কতটা হিট করবে! কিন্তু আমার এই ছবিতে অভিনয় করা ছাড়া কোনও উপায় ছিল না, কারণ আমি মনে-প্রাণে চরিত্রের মধ্যে ঢুকে পড়েছিলাম। প্রতি দিন শুটিংয়ের সময় আমি আমার বেস্টটা দিতাম। আমি ভীষণ উচ্ছ্বসিত ছিলাম। আস্তে আস্তে আমার চরিত্র আমাকে বিশ্বাস ও অনুপ্রেরণা জুগিয়েছে, ছবি মুক্তির পর তার ম্যাজিক দেখিয়েছে”।

হৃতিক রোশনের আগামী ছবি ফাইটার (Fighter), তাঁর বিপরীতে থাকবেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এছাড়াও সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে বিক্রম বেদা (Vikram Vedha) ছবির বলিউড রিমেকে দেখা যাবে হৃতিককে।

Published by:Suman Majumder
First published: