Home /News /entertainment /
Hrithik Roshan-Kareena Kapoor Khan: ছিল মনোমালিন্য ! সব ভুলে ফের একবার জুটি বাঁধছেন হৃতিক-করিনা !

Hrithik Roshan-Kareena Kapoor Khan: ছিল মনোমালিন্য ! সব ভুলে ফের একবার জুটি বাঁধছেন হৃতিক-করিনা !

photos source collected

photos source collected

Hrithik Roshan-Kareena Kapoor Khan: কী নিয়ে ছিল হৃতিক ও করিনার মনোমালিন্য ! সব ভুলে ফের এক সঙ্গে জুটি বাঁধবেন কী তাঁরা? কী বলছে বলিউড

  • Share this:

    #মুম্বই:  হৃতিক রোশন ও করিনা কাপুর খান(Hrithik Roshan- Kareena Kapoor Khan) এক সময়ে জুটি বেঁধে অনেকগুলি ছবি করেছেন। 'কাভি খুশি কাভি গম', হোক বা 'ইঁয়াদে' বা 'মুঝসে দোস্তি করোগে' সবেতেই তাঁদের জুটিকে মানুষ পছন্দ করেছে। শেষ এক সঙ্গে তাঁদের কাজ করতে দেখা যায় ২০০৩ সালে। 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' ছবিতে। এর পর মাঝখানে পার হয়ে গিয়েছে ১৮ টা বছর। এক সঙ্গে দেখা যায়নি তাঁদের। তবে বলিউডে জোর খবর ফের এক সঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

    মাঝ খানের ১৮ বছরে সইফ আলি খানকে বিয়ে করে দুই সন্তানের মা করিনা(Hrithik Roshan- Kareena Kapoor Khan)। ওদিকে সুজানের সঙ্গে বিয়ে , ডিভোর্স, দুই ছেলে নিয়ে এক যুগ পার করে ফেলেছেন হৃতিক রোশনও। জানা গিয়েছে বলিউডের নামী প্রোডাকশন হাউস ' জংলি পিকচার্স'-এর তরফে নতুন ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে হৃতিক ও করিনাকে। ছবির নামও ঠিক হয়ে গিয়েছে। উলাজ। এই ছবির স্ক্রিপ্ট শুনতে রাজি হয়েছেন দু'জনেই। শোনা যায় দীর্ঘ সময় জুড়ে মনোমালিন্য ছিল এই জুটির। এবার সব কিছু কাটিয়ে এক সঙ্গে কাজ করবেন তাঁরা। ছবির শ্যুটিং বেশিরভাগটাই হবে মুম্বইয়ের বাইরে। তাই কথা চলছে দু'জনের ডেট নিয়েও। এখন দেখার কবে ছবির কাজ শুরু করেন তাঁরা।

    আরও পড়ুন: বিয়ে করলেন টেলি তারকা অনিন্দিতা-সুদীপ ! দেখুন সিঁদুর দানের ভিডিও

    প্রসঙ্গত ২০০০ সালে মুক্তি পায় আমিশা প্যাটেল ও হৃতিক রোশন অভিনীত ছবি 'কহোনা পেয়ার হ্যায়'। এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন হৃতিক রোশন। প্রথমে এই ছবি করার কথা ছিল করিনা কাপুর খানের(Hrithik Roshan- Kareena Kapoor Khan)। কিন্তু মা ববিতা বাধ সাধেন। কারণ ছবিটি ছিল নায়ক কেন্দ্রিক। আর সেই জন্যই মেয়েকে এই ছবি দিয়ে কেরিয়ার শুরু করতে দেননি ববিতা। করিনা ডেবিউ করেন 'রিফিউজি' ছবি দিয়ে। তাঁর বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন। সে সময় অভিষেক ও করিশ্মার প্রেম নিয়ে বলিউড মশগুল ছিল। বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল করিশ্মা-অভিষেকের। কিন্তু দুই পরিবারের মনোমালিন্যে ভেঙে যায় বিয়ে। তবে সে সব ব্যক্তিগত বিষয় প্রফেসনাল জীবনেও অনেক খানি প্রভাব ফেলেছে।

     আরও পড়ুন: সাপের স্বপ্ন দেখছেন? জেনে নিন শুভ-অশুভ ফল 

    তবে এর সঙ্গে হৃতিকের(Hrithik Roshan- Kareena Kapoor Khan)সম্পর্ক নেই। কিন্তু করিনা ও হৃতিকের কী কারণে মনোমালিন্য তা জানা যায়নি। এবার সব ভুলে এক সঙ্গে পর্দায় আসবেন তাঁরা। স্বাভাবিক ভাবেই এই জুটিকে দর্শক খুব পছন্দ করে। এবার দেখার ১৮ বছর পর করিনা ও হৃতিকের অনস্ক্রিন ম্যাজিক কতটা হিট হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Hrithik Roshan, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর