corona virus btn
corona virus btn
Loading

বলিউডে কিভাবে কাজ পেয়েছিলেন রিয়া ! সামনে এল তথ্য

বলিউডে কিভাবে কাজ পেয়েছিলেন রিয়া ! সামনে এল তথ্য
photo source collected

ছোট থেকেই নাটক, অভিনয়ের দিকে ঝোঁক ছিল রিয়ার।

  • Share this:

#মুম্বই: সুশান্তের মৃত্যুর পর সব থেকে বেশি সামনে উঠে আসছে রিয়া চক্রবর্তীর নাম। সিবিআই তদন্ত শুরু করার পর জেরাও করা হয় রিয়াকে। সোশ্যাল মিডিয়া জুড়ে মানুষ রিয়ার বিরুদ্ধে সরব তো হচ্ছেনই। সেই সঙ্গে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, শেখর সুমনের মতো সেলেবরা সুশান্তের আত্মহত্যার দিন থেকে সরব হয়েছেন। তাঁদের সকলের দাবি সুশান্তকে খুন করা হয়েছে। সেই বিষয়েই তদন্ত শুরু করেছে সিবিআই।

রিয়া নিউজ ১৮ চ্যানেলে বেশ কিছু অভিযোগের জবাবও দিয়েছেন। আর এই সাক্ষাৎকারের মধ্যেই তিনি বলেন সুশান্ত মাদকাসক্ত ছিলেন। সুশান্তের সঙ্গে নিজের বাবার সম্পর্ক ভাল ছিল না। এই সব কথা বলার পর ফের সমালোচনার মুখেই পড়তে হয় রিয়াকে। কিন্তু এই রিয়া চক্রবর্তী কোথা থেকে বলিউডে এলেন। এই প্রশ্নও অনেকেই করেছেন সোশ্যাল মিডিয়ায়।

রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী একজন আর্মি ডাক্তার। তাঁর পোস্টিং ছিল এক সময় আগরায় ! ২০০২ থেকে ২০০৫ সাল পর্যন্ত সেখানেই থাকতেন রিয়া। আগরায় রিয়াদের এক প্রতিবেশী জানান, রিয়া তাঁর মেয়ের থেকে এক ক্লাস উঁচুতে পড়ত। তাঁদের বাড়িতে প্রায় সময় আসত রিয়া। ছোট থেকেই নাটক, অভিনয়ের দিকে ঝোঁক ছিল রিয়ার। ও যখন ক্লাস ৯ পড়ে, তখনই এমটিভি থেকে ডাক পায়। শো হোস্ট করার সুযোগ পায় রিয়া। এর পর রিয়ার বাবা মুম্বই চলে আসেন।

আগরা ছেড়ে আসার পর রিয়ার পরিবার কোনও যোগাযোগ রাখেননি ওই প্রতিবেশীর সঙ্গে। অথচ ওখানে থাকার সময় নিজের পরিবারের মতোই মেলা-মেশা ছিল দুই পরিবারের। তারপর বেশ কিছু বছর পর রিয়ার বলিউডে মুক্তি পাওয়া বড় পর্দার ছবি দেখেই ওই প্রতিবেশী চিনতে পারেন রিয়াকে। কিন্তু রিয়ার পরিবার কেন এভাবে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন আগরার প্রতিবেশী। বলিউডে দু'টো ছবি করেন রিয়া। মহেশ ভাটের ছবিতেও চলছিল কাজ করার কথা। এমনকি সুশান্তের সঙ্গেও জুটি বেঁধে সিনেমা করার কথা ছিল। কিন্তু এ সব কিছুই এখন শুধু মাত্র স্বপ্ন।

Published by: Piya Banerjee
First published: August 28, 2020, 9:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर