অভিষেকের সামনেই ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব, মরিয়া ভক্ত ! ভাইরাল ভিডিও ঝড় তুলেছে

Aishwarya Rai

ঐশ্বর্য এবং অভিষেক রেড কার্পেটে পোজ দিচ্ছিলেন, সেই সময় ব্যানার হাতে এক ফ্যানের দিকে চোখ পড়ে তাঁদের।

  • Share this:

#মুম্বই: বিবাহিত জীবনের অনেক বসন্ত পার করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। সুখী এই যুগলের বিয়ে হওয়ার পরও তাঁদের ফ্যানেদের তরফে আসে বিবাহের প্রস্তাব। এমনই একটি ঘটনা ঘটেছিল কান-এর রেড কার্পেটে (Cannes Red Carpet) যেই ছবি এখন সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিও ক্লিপটিতে ঐশ্বর্য এবং অভিষেক রেড কার্পেটে পোজ দিচ্ছিলেন, সেই সময় ব্যানার হাতে এক ফ্যানের দিকে চোখ পড়ে তাঁদের। ফ্যান চিৎকার করে ঐশ্বর্যর উদ্দেশ্যে বলে ‘আমাকে বিয়ে করবেন’? ঐশ্বর্য তার দিকে তাকিয়ে কেবল হাসলেন এবং হাত দেখালেন। চুপ করে থাকেননি অভিষেক বচ্চন। তিনি ওই অনুগামীর উদ্দেশ্যে বলেন “দুঃখিত, সে আমাকে বিয়ে করেছে”।

এই জুটি কুছ না কহো (Kuch Naa Kaho), উমরাও জান (Umrao Jaan), গুরু (Guru), রাবণের (Raavan) মতো বেশ কয়েকটি বড় ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। ২০১১ সালে অভিষেক এবং ঐশ্বর্যর মেয়ে আরাধ্যার (aaradhya Bachchan) জন্ম হয়। তার পর থেকে আরাধ্যাই তাঁদের জীবনের সব চেয়ে গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিষেক বচ্চন বলেছিলেন যে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়েছিল অউর প্যায়ার হো গয়ার (Aur Pyar Ho Gaya) সেটে, যেখানে তিনি ছিলেন ‘প্রোডাকশন বয়’। তিনি স্বীকারও করেছিলেন যে অভিনেত্রী তখন তাঁর স্রেফ বন্ধু ছিলেন, তবে তখন থেকেই ঐশ্বর্য-র প্রতি তাঁর ক্রাশ ছিল।

২০০৯ সালে এই দম্পতিকে দেখা গিয়েছিল ওপরাহ উইনফ্রে শোতে (Oprah Winfrey Show)। এই অনুষ্ঠানে অভিষেক-কে খোলামেলা প্রশ্ন করা হয়েছিল, যে বড় পর্দায় এমন কোনও দৃশ্য নেই যেখানে অভিষেক তাঁর স্ত্রী ঐশ্বর্য-কে চুম্বন করেছেন। ওপরাহ এই প্রশ্ন ছুঁড়ে নিজেই ঐশ্বর্য-কে বলেন, “আমি বুঝতে পারি না আপনাকে কখনই ক্যামেরায় চুম্বন করা হয়নি কেন"! এর পরই ঐশ্বর্য তাঁর স্বামীর দিকে একটু ঝুঁকে বলেন, “এটাই সঠিক সময়”। কোনও প্রকার সময় নষ্ট না করে অভিষেক দর্শকদের সামনেই ঐশ্বর্যের গালে চুম্বন করেন। বিয়ের পর অনেক বছর পার হয়ে গেলেও এখনও বলিউডের অন্যতম পাওয়ার কাপল বলা হয় অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনকে।

Published by:Piya Banerjee
First published: