Home /News /entertainment /
Tyler Sanders: মাত্র ৫ দিন আগে সেজেগুজে ছবি দিয়েছিলেন, প্রয়াত ১৮ বছরের অভিনেতা, চলছে তদন্ত

Tyler Sanders: মাত্র ৫ দিন আগে সেজেগুজে ছবি দিয়েছিলেন, প্রয়াত ১৮ বছরের অভিনেতা, চলছে তদন্ত

পরিবারের সঙ্গে নদীতে র‍্যাফটিং করতে নেমেছিলেন তিনি। হই হুল্লোড়ের চিত্র ভেসে উঠেছে টাইলারের সেই ছবিতে।

  • Share this:

    #লস অ্যাঞ্জেলস: দিন পাঁচেক আগে নীল স্যুট পরে বারান্দায় দাঁড়িয়ে ছবি দিয়েছিলেন। সঙ্গে লিখেছিলেন, 'স্টাইলিং'। আজ সেই অভিনেতার মৃতদেহ মিলল লস অ্যাঞ্জেলসের বাড়িতে। টাইলার স্যান্ডার্স। মৃত্যুই কারণ নিয়ে এখনও ধোঁয়াশা। পুলিশ ইতিমধ্যে জোরকদমে তদন্ত শুরু করে দিয়েছে। চলছে ময়নাতদন্ত। রিপোর্ট না বেরোনো পর্যন্ত মৃত্যুর কারণ জানা যাবে না।

    টাইলার এত কম বয়সে বিভিন্ন ছবি এবং ওয়েব সিরিজ করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সেগুলির মধ্যে উল্লেখযোগ্য, '৯-১-১: লোন স্টার', 'ফিয়ার দ্য ওয়াকিং ডেড', 'দ্য রুকি', 'জাস্ট অ্যাড ম্যাজিক '-এর প্রথম সিজনেও অভিনয় করেছিলেন টাইলার। এই সিরিজের জন্য 'এমি' পুরস্কারের জন্য তাঁদের নামও মনোনীত হয়েছিল।

    আরও পড়ুন: কাছের মানুষকে হারিয়ে বিধ্বস্ত হৃতিক, ভেঙে পড়েছে গোটা রোশন পরিবার

    তরুণ অভিনেতার মৃত্যু পর তাঁর মুখপাত্র জানিয়েছেন, টাইলার সব সময়ে চাইত, তিনি যেন 'এক ভাল পরিবারের ভাল ছেলে' হিসেবে পরিচিত হন।

    আরও পড়ুন: দ্বিতীয় সন্তানকে হারালেন বলিউড গায়ক, সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদ

    শেষ যে পোস্টটি তাঁর ইনস্টাগ্রামে দেখা যায়, তাতে তিনি সবুজে ঘেরা বারান্দায় নীল স্যুট পরে দাঁড়িয়ে রয়েছেন। সেই ছবির মন্তব্য বাক্সে তাঁর ভক্তরা তাঁর আত্মার শান্তি কামনা করেছেন। কেউ লিখেছেন, 'মন আমার ভারী হয়ে রয়েছে। খুব খারাপ দিন এটা। টাইলারের আত্মার শান্তি কামনা করি। আর পরিবারকে জানাই সমবেদনা।' কেউ মন্তব্য করেছেন, 'এমন তরুণ প্রাণ! আত্মার শান্তি কামনা করি।' কারও লেখায়, 'তোমার স্মৃতি বুকে নিয়ে বাঁচব আমরা।'

    তার আগে যে পোস্টটি টাইলার করেছিলেন, সেখানে ধরা পড়ে পরিবারের প্রতি তাঁর প্রেম৷ দিন সাতেক আগের ছবি। পরিবারের সঙ্গে নদীতে র‍্যাফটিং করতে নেমেছিলেন তিনি। হই হুল্লোড়ের চিত্র ভেসে উঠেছে সেখানে। কিন্তু তিনি আর নেই। বড্ড তাড়াতাড়ি পরিবারকে ছেড়ে চলে গেলেন টাইলার। শিল্প জগতে আরও এক মৃত্যু।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Actor Death, Hollywood

    পরবর্তী খবর