সব ছেড়ে বিশেষ একজনের জন্য রান্নায় মন দিয়েছেন মালাইকা...

সব ছেড়ে বিশেষ একজনের জন্য রান্নায় মন দিয়েছেন মালাইকা অরোরা! এবার কি তাহলে ঘর বাঁধার পালা?

রান্নাঘরে তো একটু হলেও ধুলো, ধোঁয়া, তেল মশলার দাগ লাগবে! মালাইকা পারবেন তো সামলাতে?

  • Share this:

    #মুম্বই: মালাইকা অরোরা (Malaika Arora) সব সময়েই খবরে থাকেন তাঁর শরীরচর্চা নিয়ে মাত্রা ছাড়া ভালোবাসার জন্য। খবরে থাকেন অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও। তবে এত কিছু সামলে তিনি যে রান্নাবান্নাও বেশ মন দিয়ে করেন, সেটা অনেকেই জানেন না। আর সেটা তিনি করেছেন বিশেষ একজনের জন্য। আর সেই বিশেষ একজন হলেন তাঁর ছেলে আরহান খান (Arhaan Khan)। স্টার ভার্সেস ফুড (Star Vs Food) অনুষ্ঠানের চতুর্থ পর্বে উপস্থিত থাকবেন মালাইকা। আর সেখানে তিনি রাঁধবেন তাঁর প্রিয় পদ মালাবার ফিশ কারি। মালাইকার মতো সুন্দরী আর লাস্যময়ী নায়িকার হাতের রান্না বলে কথা! সেই পদ চেখে দেখার সুযোগ পাবেন তাঁর বোন অমৃতা অরোরা (Amrita Arora) এবং ঘনিষ্ঠ বন্ধু প্রীতা সুখতানকর ও সর্বেশ শশী।

    কিন্তু রান্নাঘরে তো একটু হলেও ধুলো, ধোঁয়া, তেল মশলার দাগ লাগবে! মালাইকা পারবেন তো সামলাতে? দর্শকদের মতো এই প্রশ্ন জেগেছিল শেফ প্রতীক সাধুর মনেও। মালাইকা রান্নাঘরে প্রবেশ করার পর তিনি জানতে চান যে স্টিলেটো পরে কী ভাবে রাঁধবেন বলিউডের আইটেম গার্ল?

    মালাইকাও কম যান না। তাঁর চটপট উত্তর হল, তিনি আগে থেকেই আরামদায়ক জুতো পরে এসেছেন বাড়ি থেকে যাতে রান্না করতে তাঁর কোনও অসুবিধে না হয় তার জন্য সব রকমভাবে প্রস্তুত তিনি। তবে স্টিলেটোর প্রতি যে তাঁর প্রেম আদি অকৃত্রিম সেটাও প্রকাশ করেন। মালাইকা জানান, সুযোগ থাকলে তিনি স্টিলেটোর উপরেই ঘুমোতেন!

    সুযোগ পেলেই রান্নাঘরে ঢুকে পড়েন মালাইকা। রান্না করেন ছেলের ইচ্ছে অনুযায়ী। মায়ের হাতের রান্না খেতে ভালোবাসেন আরহান। আর মূলত ছেলের মুখের হাসি দেখতেই রান্না করতে এত ভালোবাসেন মালাইকা। এত দিন এরকম একটা শোয়ে আসার জন্য অপেক্ষা করছিলেন তিনি। কারণ রান্নাটা তিনি যেমন তেমন ভাবে করেন না। এটা তাঁর প্যাশনে পরিণত হয়েছে। রান্না ঘরে সময় কাটানো, বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া এবং যেটা জানেন না, সেটা শিখে নেওয়ার ইচ্ছে আছে তাঁর।

    মালাইকা বলেন একদিন ছেলে স্কুল থেকে ফিরে তাঁর কাছে অভিযোগ জানান, বন্ধুদের মায়েরা দারুণ রান্না করেন, তাহলে মালাইকা কেন পারেন না? এর পরেই কোমর বেঁধে রান্না করতে শুরু করেন তিনি। মালাইকার রান্নার কেরামতি দেখা যাবে Discovery+ চ্যানেলে।

    Published by:Rukmini Mazumder
    First published: