• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • শাহনাজ গিলের ভিডিও নিয়ে কু-মন্তব্য ফটোগ্রাফারের, মাঠে নামলেন সিদ্ধার্থ শুক্লা

শাহনাজ গিলের ভিডিও নিয়ে কু-মন্তব্য ফটোগ্রাফারের, মাঠে নামলেন সিদ্ধার্থ শুক্লা

জড়িয়ে পড়লেন সেলিব্রিটি ফটোগ্রাফারের সঙ্গে ঝামেলায়, শাহনাজ গিলের মর্যাদা রক্ষায় বদ্ধপরিকর সিদ্ধার্থ শুক্লা!

জড়িয়ে পড়লেন সেলিব্রিটি ফটোগ্রাফারের সঙ্গে ঝামেলায়, শাহনাজ গিলের মর্যাদা রক্ষায় বদ্ধপরিকর সিদ্ধার্থ শুক্লা!

সম্প্রতি সিদ্ধার্থ শুক্লা ও শাহনাজ গিল আবারও আলোচনায় উঠে এসেছেন।

  • Share this:

#মুম্বই: টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং পঞ্জাবি মডেল তথা অভিনেত্রী শাহনাজ গিল (Shahnaz Gill)-এর সম্পর্ক কারও অজানা নয় আর। দু'জনে সোশ্যাল মিডিয়ায় একে অপরের জন্য ভালোবাসা প্রকাশ করতেও পিছ-পা হন না কখনও। জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বস ১৩-তে (Bigg Boss 13) অংশ নেওয়ার পর থেকেই দু'জনের রসায়ন অনুগামীরা সব সময় উপভোগ করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রচুর অনুগামীও রয়েছে এবং অনুগামীরা ভালোবেসে এই জুটিকে 'সিডনাজ' বলেও ডাকেন।

তবে সম্প্রতি সিদ্ধার্থ শুক্লা ও শাহনাজ গিল আবারও আলোচনায় উঠে এসেছেন। সোমবার শাহনাজ সেলিনা গোমেজ (Selena Gomez)-এর গান বায়লা কনমিগোতে (Baila Conmigo) একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। যাতে অভিনেত্রীকে অগোছালো একটি গোলাপি ট্রিপড নাইট স্যুটে দেখা যাচ্ছে। ভিডিও পোস্ট করার পরেই শাহনাজ অনুগামীদের কাছ থেকে অগাধ ভালবাসা পান। কিন্তু আবার দুর্ভাগ্যজনক ভাবে একজন সেলিব্রিটি ফটোগ্রাফার অভিনেত্রীর ভিডিওর গুণাগুণ দেখে একটি মন্তব্য করেন এবং পোস্টটি Twitter-এ শেয়ার করেন।

ভিডিওটি তাঁর Twitter হ্যান্ডেলটিতে পোস্ট করার পাশাপাশি ওই ফটোগ্রাফার লিখেছেন, "সত্যিই শাহনাজ গিল এই ভিডিওটি খুব সুন্দর স্টাইলে তৈরি করেছেন, তবে আমার মনে হয় এটি যদি একটি ভাল ফোনে শ্যুট করা হত, তাহলে ভালো হত।" আর এর পরেই সিদ্ধার্থ শুকলা শাহনাজ গিলের পাশে একজন রক্ষাকারীর মতোই দাঁড়িয়েছেন এবং শাহনাজকে ট্রোলের যোগ্য জবাব দিয়েছেন। তিনি এর উত্তর দিয়েছিলেন যে ফটোগ্রাফার যদি ভিডিওটি পছন্দ না করেন তবে তাঁর শেয়ার করা উচিত ছিল না।

তবে এই বিতর্ক এখানেই শেষ হয়নি। এর প্রতিক্রিয়া হিসাবে, সেলিব্রিটি ফটোগ্রাফারের পাতায় আর একটি পোস্ট করা হয়েছিল, যেখানে সিদ্ধার্থ শুক্লার সম্প্রতি প্রকাশিত একটি ছবি পোস্ট করা হয়। এই ছবির ক্যাপশনে লেখা ছিল, 'প্রতিটি মানুষের ভিতরে একটি জন্তু লুকিয়ে থাকে, যিনি তাঁর রানিকে রক্ষা করেন। সেই রানি কে?' এর পর সিদ্ধার্থ এর জবাবে লিখেছিলেন, 'আমি এর জবাব কখনই দিতাম না। তবে যেহেতু আমি আগের পোস্টটির উত্তর দিয়েছি, তাই আপনার জন্যও আর একটি উত্তর আছে। রানি তিনিই যিনি আমাকে বড় করেছেন।' সিদ্ধার্থ শুক্লার এই উত্তরগুলিতেই স্পষ্ট যে তিনি কোনও কিছুর যোগ্য জবাব দিতে পিছ-পা হন না। তবে তিনি যে ভাবে শাহনাজ গিলের পাশে দাঁড়িয়েছেন, এটি নেটিজনদেরও দৃষ্টি আকর্ষণ করেছে এবং তাঁরাও তাঁদের প্রিয় অভিনেতাকে সমর্থন করেছেন।

Published by:Piya Banerjee
First published: