corona virus btn
corona virus btn
Loading

হৃতিক রোশনের সবচেয়ে ধনী 'ফ্যান', পরিচয় জানলে অবাক হবেন

হৃতিক রোশনের সবচেয়ে ধনী 'ফ্যান', পরিচয় জানলে অবাক হবেন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই স্ল্যামবুকের পাতা। কার হাতের লেখা?

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই স্ল্যামবুকের পাতা। কার হাতের লেখা? যা যা লেখা আছে, পড়লে বিস্ময়ের সীমা থাকবে না। লিখছেন শর্মিলা মাইতি

হৃতিক রোশনের অনুরাগীর সংখ্যা তো কোটি কোটি। এমনও অনেকে আছেন, যাঁরা শাহরুখ সলমন অক্ষয়ের ফ্যান হলেও হৃতিকের নাম শুনলে ধন্দে পড়েন। তাঁদের প্রিয় হিরোর আগে রাখবেন না পরে, এ নিয়ে দোটানা শুরু হয়। এমনকি বলিউডে সেলিব্রিটিদের মধ্যেও হৃতিক অনুরাগীর সংখ্যা নেহাত কম না। কিন্তু সম্প্রতি যে কাণ্ডটা ঘটল সোশাল মিডিয়ার সৌজন্যে, তা জেনে হৃতিকও বেশ মজা পেয়েছেন।

এ সবের মূলে একটি নিরীহ স্ল্যামবুকের পাতা। কিশোর বয়সে স্কুলের বন্ধুদের হাতে লেখা যাবতীয় তথ্য সঞ্চয় অনেকেরই হবি। বন্ধুত্ব আরও গাঢ় হয় বলেই স্ল্যামবুকে জমিয়ে রাখে সাক্ষর। সেই রকমই একটি পুরনো পাতা জনগণের সামনে মেলে ধরলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ছোটবেলার বন্ধু সহলাজ সোন্ধি। তিনি লিখেছেন, Look what I found bro! @viratkohli some old good memories #viratkohli #friendship #love #cricket #ipl

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করামাত্র দুই তরফের ফ্যানদের, অর্থাত হৃতিক রোশন ও বিরাট কোহলির অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। প্রচুর শেয়ার কমেন্ট প্রশংসার হুল্লোড়! সেখানে স্পষ্ট লেখা স্কুলজীবনে হৃতিক রোশনের অন্ধ ভক্ত ছিলেন বিরাট। মোস্ট অ্যাডমিরেবল পারসন এর জায়গায় কোনও ক্রিকেট ব্যক্তিত্ব নয়, বিরাট লিখেছেন হৃতিকের নাম। বিরাটের জন্ম 1988 সালে। এখানে উল্লেখ রয়েছে তাঁর জন্মসাল ও তারিখ। হৃতিক রোশনের প্রথম ছবি 'কহো না প্যায়ার হ্যায়' এর রিলিজের সময়ে মাত্র 12 বছর বয়সি কিশোর ছিলেন বিরাট!

বন্ধুরা জানতেন, প্রথম ছবি থেকেই বিরাট হৃতিকের ফ্যান। কিন্তু এত দিন পর উদ্ধার হল সেটি। দেখা যাক আরও কী কী লিখেছিলেন ছোট্ট বিরাট,  যা উইকিপিডিয়াতেও খুঁজলে পাওয়া যাবে না। সবচেয়ে কাছের বন্ধু? নাম লেখা আছে পীযুষ। বন্ধু সহলাজ  সম্পর্কে ধারণা? লাইনস ফর মি? বিরাট লিখেছেন: ইউ আর স্টুপিড! সেই সময়ে দিল্লির যে ঠিকানায় থাকতেন বিরাট, লিখেছেন সেটাও। মনে রাখার মতো দিন ছিল , তাঁর প্রথম ফুটবল কোচিংয়ে ভর্তি হওয়া। কিন্তু অ্যাম্বিশন ছিল, ভারতীয় ক্রিকেট টিমে খেলা। হবি? ক্রিকেট নয়। ফুটবল।

ছোটবেলা থেকে নিজের লক্ষ্য স্থির রেখেছিলেন কিশোর বিরাট। আজ তিনি শুধু ভারতীয় ক্রিকেট টিমে খেলেন না, সফলভাবে অধিনায়কত্ব করছেন। আর আজ তিনি হৃতিকের সবচেয়ে 'ধনী' ফ্যান! এমনটাই দাবী 'দুই তরফের' ফ্যানমহলে।

Published by: Akash Misra
First published: August 20, 2020, 7:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर