বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বাবাকেই বেশি ভালোবাসে তৈমুর? করিনার ভিডিও ভাইরাল

বাবাকেই বেশি ভালোবাসে তৈমুর? করিনার ভিডিও ভাইরাল

তা, এ নিয়ে কিন্তু মা এবং বাবার মধ্যে একটু রেষারেষি থাকেই! সন্তানকে মনোযোগ দিয়ে থাকেন দম্পতির দু'জনেই, কিন্তু সে কাকে বেশি ভালোবাসে, সেটা নিয়ে খুনসুটিও হয় মাঝে মাঝে!

  • Share this:

#মুম্বই: তা, এ নিয়ে কিন্তু মা এবং বাবার মধ্যে একটু রেষারেষি থাকেই! সন্তানকে মনোযোগ দিয়ে থাকেন দম্পতির দু'জনেই, কিন্তু সে কাকে বেশি ভালোবাসে, সেটা নিয়ে খুনসুটিও হয় মাঝে মাঝে!এখন করিনা কাপুর খান  যতই ছায়াছবির নায়িকা হন না কেন, বাস্তবজীবনে কি এই নিয়ে তাঁর সামান্য হলেও অনুযোগ রয়েছে ছেলে তৈমুরের প্রতি?

কথা হল, তৈমুর আলি খান যে বাবা সইফ আলি খানকেই বেশি ভালোবাসে মায়ের চেয়ে, এ কথা একেবারে নিঃসন্দিগ্ধ হয়ে বলা যাবে না! কিন্তু সম্প্রতি করিনা কাপুর খানের যে ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা দেখে অনেকেই প্রশ্নটা তুলতে শুরু করে দিয়েছেন। কেন না, ভাইরাল এই ভিডিওয় ছেলে তৈমুরের এক বিশেষ স্বভাব নিয়ে ইয়ার্কি করেছেন নায়িকা!
ভিডিওটি খুব সম্ভবত কোনও সাক্ষাৎকারের। সেখানে দেখা যাচ্ছে যে করিনা তৈমুরকে নিয়ে কথা বলছেন। জানাচ্ছেন যে তৈমুর না কি দিনের মধ্যে বার বার ঘুরে ফিরে জানতে চায় মায়ের কাছে- বাবা কোথায় গেল? সেই প্রসঙ্গ উল্লেখ করতে গিয়েই ঠিক যেমন করে তৈমুর কথাটা বলে, তা নকল করেছেন করিনা! অভিব্যক্তি থেকে এটা স্পষ্ট যে বেশির ভাগ সময়েই এই ব্যাপারে তিনি মজা পেলেও মাঝে মাঝে বোর ফিল করেন! সে যাই হোক, আমরা সবাই জানি যে করিনা আবার মা হতে চলেছেন, এই নিয়ে দ্বিতীয়বার! আর সে কারণে নায়িকার পরিবার তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হয়ে থাকলেও করিনা রয়েছেন দিব্যি খোশমেজাজে। এই তো সম্প্রতি তাঁকে দেখা গেল এক আউটিংয়ে, ঠিলেঢালা এক সাদা, পোলকা ডট গাউনে অন্তঃসত্ত্বাদের ফ্যাশন কোশেন্টকে সম্পূর্ণ অন্য মাত্রা দিয়েছেন তিনি। সব মিলিয়ে, দেশ এখন অপেক্ষা করছে সইফিনার নতুন সন্তানের। পাশাপাশি দম্পতির নতুন ছবিরও। সইফ যেমন এখন ভূত পুলিশ ছবির কাজ নিয়ে ব্যস্ত। অন্য দিকে, করিনা সেরে ফেলেছেল আমির খানের সঙ্গে লাল সিং চড্ডা ছবির শ্যুটিং। তাঁর মুক্তিপ্রাপ্ত ছবির তালিকায় রয়েছে করণ জোহরের তখত-ও। দেখা যাক, কবে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিগুলো!
Published by: Akash Misra
First published: November 4, 2020, 9:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर