হরিহরণ ও বিক্রম ঘোষের গানের সুরে তাল মেলালেন প্রিয়াঙ্কা সরকার ! ভাইরাল গান !

হরিহরণ ও বিক্রম ঘোষের গানের সুরে তাল মেলালেন প্রিয়াঙ্কা সরকার ! ভাইরাল গান !

বিক্রম ঘোষ এবং হরিহরণের এই অসাধারণ ডুয়োর মাঝে সংযোজন প্রিয়াঙ্কা সরকার।

বিক্রম ঘোষ এবং হরিহরণের এই অসাধারণ ডুয়োর মাঝে সংযোজন প্রিয়াঙ্কা সরকার।

  • Share this:

#কলকাতা: দিন দিন বাড়ছে তাপমাত্রা। এই রাজ্যেও পারদ চড়ছে ঠিকই তবে নির্বাচনের কারণে পারদ এর মাত্রা অনেকটাই বেশি। রাজ্য রাজনীতি তোলপাড়। টলিউডের শিল্পীরা নানা দলে  বিভক্ত। রোজই প্রায় একটা করে ধামাকা। রাজনীতিতে নাম লেখানোই যেন এখন ট্রেন্ড।

এই সব কিছুর মধ্যেও বেশ কিছু ভালো কাজ হচ্ছে। যেমন দু'দিন আগেই মুক্তি পেয়েছে একটি মিউজিক ভিডিও। গানের নাম 'দিল হাওয়াই হ্যায়'। গেয়েছেন প্রখ্যাত শিল্পী হরিহরণ। মিউজিক ডিরেক্টর বিক্রম ঘোষ।কলকাতাকে ব্যাকড্রপে রেখেই গোটা গানটা কম্পোজিশন ও পিকচারাইজেশন করা হয়েছে। হাওড়া ব্রিজ, ভিক্টোরিয়া, উত্তর কলকাতা,দক্ষিণ কলকাতা। গড়ের মাঠ....আরো অনেক কিছু।

বিক্রম ঘোষ এবং হরিহরণের এই অসাধারণ ডুয়োর মাঝে সংযোজন প্রিয়াঙ্কা সরকার। এই মিউজিক ভিডিওতে কাজ করতে পেরে আপ্লুত প্রিয়াঙ্কা। জানালেন, বিক্রমদা এবং অরিন্দমদার সঙ্গে কাজ করার মজাই আলাদা। এবারে হরিহরণজি সঙ্গে রয়েছেন সেটা অব্যশই বাড়তি পাওনা। যে ভাবে গানটাকে সাজানো হয়েছে ভিডিওতে শুটিং করার সময় যেন নিজের চেনা শহর আরও বেশি সুন্দর। কলকাতার ব্যাকড্রপের সঙ্গে এই গানের আমেজটাই একেবারে পাল্টে গিয়েছিল। শীত কালে শুটিং করেছি বলে ভোরের দিকে কলকাতার সৌন্দর্যই ছিল আলাদা। এই ভিডিওতে কাজ করে একটা দারুণ এক্সপিরিয়েন্স হয়েছে। ভিডিওটি পরিচালনায় অরিন্দম শীল। এক দিনের মধ্যেই ১. ১ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গিয়েছে এই গানের ভিডিও সময়ের সঙ্গে সঙ্গে যে তিলোত্তমার রূপে ভাসবেন অনেক শ্রোতা, তা আর বলার অপেক্ষা রাখেনা।

SREEPARNA DASGUPTA

Published by:Piya Banerjee
First published: