৪৫-এর সুস্মিতা সেন কী ভাবে সামলান ১৬ বছরের ছোট প্রেমিককে?

৪৫-এর সুস্মিতা সেন কী ভাবে সামলান ১৬ বছরের ছোট প্রেমিককে?

আসলে জীবনে কম খারাপ সময়ের মধ্যে দিয়ে তো আর যেতে হয়নি তাঁকে!

আসলে জীবনে কম খারাপ সময়ের মধ্যে দিয়ে তো আর যেতে হয়নি তাঁকে!

  • Share this:

#মুম্বই: আজ শুভ জন্মদিন। ৪৫ বছরে পা রাখলেন ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের শিরোপাজয়ী এই বঙ্গললনা। স্বাভাবিক ভাবেই শুভার্থীরা আনন্দিত। তবে আনন্দের রেশ কিন্তু নায়িকার চোখে-মুখেও কম নয়!

আসলে জীবনে কম খারাপ সময়ের মধ্যে দিয়ে তো আর যেতে হয়নি তাঁকে! একটা সময়ে একের পর এক ফ্লপ করেছে তাঁর ছবি, ঠিক তেমন করেই এক পুরুষ থেকে অন্য পুরুষে ক্রমাগত বেড়ে গিয়েছে ব্যর্থ প্রেমের সংখ্যা!

কিন্তু, বলতে নেই, এখন সব দিক থেকেই সুস্মিতা সুখে আছেন। সে যতই প্রেমিক তাঁর চেয়ে ১৯ বছরের ছোট হোক না কেন, রোহমান শালের সঙ্গে নিশ্চিন্তে চলছে তাঁর ঘরে এবং বাইরে রোম্যান্স। একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন নায়িকা- রোহমান না কি সরাসরি তাঁকে সোশ্যাল মিডিয়ায় এক মেসেজ পাঠিয়েছিলেন। মেসেজ খুলে এক ভিডিও দেখতে পান সুস্মিতা। দেখেন, রোহমান গিটার বাজিয়ে গান করছেন, সঙ্গে রয়েছে নায়িকার উদ্দেশে স্তুতিও!

বাকিটা আপাতত ইতিহাস! সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে যে প্রণয়ের শুরু, আজ নায়িকার জন্মদিনে তার কিছু মুহূর্তে চোখ রাখা যাক, যা কি না আবার ছড়িয়ে আছে সোশ্যাল মিডিয়ারই আনাচে-কানাচে।

১. গালে টোল, হৃদয়ে দোল

ছবিতে নায়িকার গালের টোলের প্রশংসায় কী ভাবে মেতেছেন রোহমান, সে তো দেখাই যাচ্ছে! আর তা কেমন ডামাডোল ফেলেছে হৃদয়ে, সুস্মিতার হাসিই কি জানিয়ে দিচ্ছে না?

২. দুইয়ে মিলে করি কাজ

সুস্মিতা যে ফিটনেস ফ্রিক, তা তামাম দুনিয়া জানে! কিন্তু যখন রোহমান সেই ছন্দে যোগ দেন? ভিডিও দেখলে চমকে যাবেন!

৩. একই সুরে মিশে যেতে চাই

পছন্দ আর অপছন্দও যেন সুস্মিতা আর রোহমানের একই রকম! দেখুন, দু'জনেই কেমন কালো রঙের পোশাকে সেজে উপভোগ করছেন ছুটির মুহূর্ত!

৪. আ ফ্যামিলি ম্যান

আদর্শ পুরুষ তো সে-ই, যে প্রিয়তমার পরিবারেরও দায়িত্ব নেয়! রোহমানকে দেখুন, কেমন সুন্দর তিনি নায়িকার দুই কন্যার সঙ্গে মিশে গিয়ে রচনা করেছেন দাম্পত্যের সংজ্ঞা!

Published by:Akash Misra
First published: