Home /News /entertainment /
Happy Birthday Anushka Sharma: মোট কতগুলি ছবির প্রযোজনা করেছেন অনুষ্কা? শুনলে আপনার চোখ কপালে উঠবে...

Happy Birthday Anushka Sharma: মোট কতগুলি ছবির প্রযোজনা করেছেন অনুষ্কা? শুনলে আপনার চোখ কপালে উঠবে...

Anushka Sharma

Anushka Sharma

Happy Birthday Anushka Sharma: অনুষ্কা ২৫ বছর বয়সে তার ভাই কর্ণেশ শর্মার সাথে প্রোডাকশন হাউস তৈরি করেছিলেন।

  • Share this:

    #মুম্বই: অনুষ্কা শর্মা এমন একজন অভিনেত্রী যিনি দর্শকদের বিস্মিত করতে কখনই ব্যর্থ হন না। এটা তাঁর চলচ্চিত্র, বাস্তব জীবন, সামাজিক আন্দোলন সবকিছুর ক্ষেত্রেই প্রযোজ্য৷ সুপারস্টার শাহরুখ খানের বিপরীতে 'রব নে বানা দি জোড়ি' দিয়ে ২০০৮ সালে শুরু৷ তারপর থেকে এই অভিনেত্রী কেবল উন্নতি করেছেন। একজন অভিনেত্রী হিসেবে ব্যাক-টু-ব্যাক হিট দেওয়ার পর ভাই কর্ণেশ শর্মার সঙ্গে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেন৷ ২০১৩ সালে তাঁর প্রোডাকশন হাউস 'ক্লিন স্লেট ফিল্মজ'- এর পথচলা শুরু হয়। অনুষ্কার জন্মদিনে চলুন এক নজরে দেখে নেওয়া যাক সেই চলচ্চিত্র এবং ওয়েব সিরিজগুলির নাম, যার জন্য অনুষ্কা প্রযোজকের মুকুট পরেছিলেন।

    আরও পড়ুন :  দামের ঝাঁঝে সর্ষেকে পিছনে ফেলল সাদা তেল! সূর্যমুখীর ডবল সেঞ্চুরি, পাল্লা দিচ্ছে সয়াবিন

    NH10

    এই ক্রাইম থ্রিলার দিয়ে অনুষ্কা প্রযোজনার জগতে প্রবেশ করেন। গল্পটি এক দম্পতির, যাঁদের রোড ট্রিপ একটি দুঃস্বপ্নে পরিণত হয়৷ এক ভয়াবহ অপরাধের সাক্ষী ছিলেন তাঁরা। ছবিটি দেখে গায়ে কাঁটা দিয়েছিল দর্শকদের৷ শিহরণ জাগানো অভিনয় করেছিলেন স্বয়ং অনুষ্কাও৷ ফ্যান্টম ফিল্মস এবং ইরোস ইন্টারন্যাশনাল যৌথভাবে প্রযোজিত ক্লিন স্লেট ফিল্মজ-এর প্রথম ছবি এটি। দর্শন কুমার, দীপ্তি নাভাল এবং নীল ভূপালম মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি দর্শকের পাশাপাশি সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।

    ফিল্লাউরি

    এর গল্প আধাভৌতিক৷ একটি আত্মাকে দুর্ঘটনাক্রমে একজন মানুষের সঙ্গে বিয়ে দেওয়া হয়৷  দিলজিৎ দোসাঞ্জ, অনুষ্কা শর্মা, সূরজ শর্মা এবং নিধি বিষ্ট প্রধান চরিত্রে অভিনয় করেছেন। আনশাই লাল পরিচালিত ক্লিন স্লেট ফিল্মজ এবং ফক্স স্টার স্টুডিওর যৌথ উদ্যোগ ছিল এটি।

    পরী

     বছরের পর বছর ধরে কুঁড়েঘরে বন্দী এক মহিলার গল্প পরী৷ এক যুবক তাঁকে উদ্ধার করে। যখন সে তাকে বাড়িতে নিয়ে আসে সে এমন কিছু জানতে পারে যা সে কখনওই আশা করেনি।

    বুলবুল

    এই Netflix ফিল্মটি দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছে। ছবিতে দেওয়া হয়েছে একটি মারাত্মক সামাজিক বার্তা৷ রাহুল বোস, পাওলি দাম, তৃপ্তি দিমরি, অবিনাশ তিওয়ারি এবং পরমব্রত চট্টোপাধ্যায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

    পাতাললোক

    এই ছবিও দর্শকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছিল৷ ২০২০ সালে  অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছিল ছবিটি৷ প্রথম সিজন দর্শকদের মন কেড়েছিল৷ জয়দীপ আহলাওয়াত যিনি হাতিরাম চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছিলেন এবং হাথোড়া ত্যাগীর ভূমিকায় অভিনয় করা অভিষেককে দেখার জন্যই সিজন-টুর অপেক্ষায় মানুষ৷ 

    অনুষ্কা ২৫ বছর বয়সে তার ভাই কর্ণেশ শর্মার সাথে প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করেছিলেন। অভিনেত্রী লিখেছিলেন, "যখন আমি আমার ভাই কর্ণেশ শর্মার সঙ্গে ক্লিনস্লেট ফিল্মজ শুরু করি, তখন প্রযোজনা করার ক্ষেত্র আমরা নতুন ছিলাম৷ কিন্তু আমাদের পেটে আগুন ছিল এবং আমরা চেয়েছিলাম ভারতে বিনোদনের এজেন্ডা সেট করতে । আজ, যখন আমি আমাদের এতদূরের যাত্রার দিকে ফিরে তাকাই, তখন আমরা যা তৈরি করেছি তার জন্য গর্ববোধ করি।"

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Anushka Sharma

    পরবর্তী খবর