Hansal Mehta On Shilpa :পর্ন মামলা নিয়ে বিস্ফোরক হনসল মেহতা! বলিউডের 'সেলেবদের' বিরুদ্ধে আনলেন বড় অভিযোগ...

সেলিব্রিটিদের বিঁধলেন পরিচালক

Hansal Mehta On Shilpa : সোশ্যাল মাধ্যমে নানা রকমের পোস্টে বিদ্ধ করা হয়েছে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকে। খুব অল্পসংখ্যক মানুষকে শিল্পা পাশে পেয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম বলিউডের চলচ্চিত্র নির্মাতা হনসল মেহতা।

  • Share this:

#মুম্বই: পর্নোগ্রাফি মামলা নিয়ে সরগরম বিনোদন জগৎ। লাগাতার তল্লাশি, পুলিশি জেরা, আদালত সব মিলিয়ে শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) ও রাজ কুন্দ্রার (Raj Kundra) পরিবারে নেমে এসেছে বড় সঙ্কট। সোশ্যাল মাধ্যমে নানা রকমের পোস্টে বিদ্ধ করা হয়েছে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকে। খুব অল্পসংখ্যক মানুষকে শিল্পা পাশে পেয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম বলিউডের চলচ্চিত্র নির্মাতা হনসল মেহতা (Hansal Mehta)। সম্প্রতি, সুর চড়িয়েছেন তিনি। একটি ট্যুইট করে তিনি বলেছেন, অভিনেত্রীকে একা থাকতে দেওয়া হোক।

শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে ১৯ জুলাই মুম্বই পুলিশ পর্নোগ্রাফি চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে। এরপর থেকে শিল্পাকে নিয়ে অনলাইনে ট্রোলিং শুরু হয়। এমন অনেক কন্টেন্ট পাওয়া গিয়েছে যেখানে তাঁর বিরুদ্ধে নানা কথা বলা হয়েছে, এই সব নিয়ে মামলাও দায়ের করা হয়েছে।

এই সব ঘটনা নিয়েই সুর চড়িয়েছেন চলচ্চিত্র নির্মাতা হনসল মেহতা। একটি ট্যুইটে তিনি লিখেছেন, “যদি কেউ শিল্পার পাশে দাঁড়াতে না পারেন, তাহলে শিল্পাকে একটু একা ছেড়ে দেওয়া হোক। এই সব আইনের ব্যাপার, আইন সিদ্ধান্ত নেবে। এটা খুব খারাপ বিষয় যখন অভিযুক্তকে ন্যায় বিচারের আগেই দোষী সাব্যস্ত করে দেয় সমাজ। এটা মোটেও ভালো বিষয় নয়। শিল্পার নিজস্ব গোপনীয়তা আছে, তাঁকে সে ভাবে ছেড়ে দিয়ে সম্মান দেওয়া হোক”।

প্রযোজক এতেই চুপ থাকেননি, তিনি আরও বলেন, “তারকারা এখন চুপ করে রয়েছেন। ভালো সময়ে সকলে একসঙ্গে মিলে পার্টি করেন। কিন্তু, খারাপ সময়ে সবাই পাশে থাকার পরিবর্তে চুপ করে রয়েছেন। আসল সত্যটা কী কেউ জানেন না, কিন্তু যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। বিনোদন জগতের কোনও ব্যক্তির নামে যদি কোনও অভিযোগ ওঠে, তখন তাঁকে নিয়ে বহু রকমের কথা হয়। এমনকী তাঁর চরিত্র নিয়েও প্রশ্ন উঠতে থাকে। আর এই সব কিছু নিয়ে নোংরা খবর তৈরি করা হয়।”

রাজ ও শিল্পার পাশাপাশি, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুকাণ্ডে যে ভাবে রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) ট্রোল করা হয়েছিল, সেটা নিয়েও কড়া ভাষায় ট্রোলারদের নিন্দা করেছিলেন এর আগে হনসল।

Published by:Sanjukta Sarkar
First published: