Home /News /entertainment /

Trina Saha: বছর শেষেই সুখবর, মা হতে চলেছেন 'খড়কুটো'-র গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা

Trina Saha: বছর শেষেই সুখবর, মা হতে চলেছেন 'খড়কুটো'-র গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা

চলতি বছরের ফেব্রুয়ারিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) আর তৃণা সাহা (Trina Saha)

  • Share this:

    #কলকাতা: চলতি বছরের ফেব্রুয়ারিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) আর তৃণা সাহা (Trina Saha)! একেবারে দিন-ক্ষণ দেখে প্রেম দিবস অর্থাৎ ভ্যালেনটাইনস ডে-তেই রাজকীয় রিসেপশন পার্টি রেখেছিলেন 'তৃনীল'! হাসি-খুশি-আনন্দে ভরা নীল-তৃণার সংসার। এ'বছর ছিল নীলের প্রথম জামাই ষষ্ঠী। শাশুড়ি মায়ের হাতে চেটেপুটে খেয়েছিলেন বাসন্তী পোলাও, ফিশ ফ্রাই, মাছের কালিয়া, ভেটকি মাছের পাতুরি, মাটন, আমের চাটনি আর রাবড়ি। উপহার হিসাবে নীলকে একটি মোবাইল ফোন দিয়েছিলেন তৃণার মা, আআর নীল দিয়েছিলেন নিজের পছন্দ একটা শাড়ি। এবার বছর শেষে খুশির খবর শোনালেন তৃণা সাহা ওরফে 'খড়কুটো' সিরিয়ালের গুনগুন। মা হচ্ছেন তিনি!

    আরও পড়ুন:মাদক-মামলায় ফেঁসে বিদেশ যাওয়া বন্ধ, ছেলে আরিয়ানের জন্য 'কাজ' খুঁজছেন শাহরুখ!

    মা হচ্ছেন তৃণা, তবে বাস্তবে নয়, টিভির পর্দায়। স্টার জলসার 'খড়কুটো' সিরিয়ালে খুব শীঘ্রই তৃণা আর সৌজন্যর জীবনে আসছে নতুন অতিথি। সিরিয়ালের নতুন প্রোমোতে মিলল এরই ইঙ্গিত!

    View this post on Instagram

    A post shared by Star Jalsha (@starjalsha)

    সম্প্রতি স্টার জলসার তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র একটি প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, বড়দিনের আগের রাতে বাড়ির অন্য সদস্যদের ঘরে ঢুকে উপহার রেখে আসছে গুনগুন, পরণে সান্তা ক্লজের পোশাক । পটকা, জেঠাই, পুটু পিসি তো বটেও, উপহার ছিল বাবিনের জন্যও। কিন্তু, ঘরে ঢুকে বাবিনকে দেখতে পেল না গুনগুন, উলটে দেখল বাবিন তার জন্যই খাটের উপর একটা উপহার রেখে গিয়েছে। কী সেই উপহার? একটা ছোট্ট পুতুল, সঙ্গে একটা চিরকুট। তাতে লেখা 'লিটল গুনগুন'। গুনগুনের ক্রেজি কী বলতে চেয়েছে? সরল গুনগুন বুঝতে না পারলেও দর্শক বুঝে গিয়েছে সৌজন্যর ইঙ্গিত। মা হতে চলেছেন গুনগুন।

    আরও পড়ুন:বিয়ের ১০ দিনের মাথায় সেই সলমনের কাছেই ক্যাটরিনা,ভিকির সঙ্গে দাম্পত্য ঠিক আছে তো?

    কিছুদিন আগেই সিরিয়ালে দেকা গিয়েছে পাহাড়ে গুনগুন আর তার 'ক্রেজি'র গরমাগরম রোম্যান্স! দার্জিলিংয়ে ছুটি কাটাচ্ছে গুনগুন-সৌজন্যর পরিবার। জ্যাঠাই, পটকা, মিষ্টি সবাইকে নিয়ে পাহাড়ে ঘুরতে গিয়েছে গুনগুন। মাসখানেক ধরে তিন্নিকে নিয়ে চলা অশান্তিতে সাময়িক বিরতি পড়ে দার্জিলিং চায়ের মতো জমে উঠেছিল 'খড়কুটো'র দার্জিলিং স্পেশ্যাল এপিসোড। পাহাড়ি রাস্তায় বউকে আদর করার কোনও সুযোগই ছাড়েনি সৌজন্য।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Trina Saha

    পরবর্তী খবর