নোরাকে একা পেতে চাইলেন গুলশন গ্রোভার ! কুপ্রস্তাব জানিয়ে বিপাকে অভিনেতা !

নোরাকে একা পেতে চাইলেন গুলশন গ্রোভার ! কুপ্রস্তাব জানিয়ে বিপাকে অভিনেতা !

photo source collected

নোরা যেন সব সময় চর্চাতেই থাকেন। এবার নতুন বিতর্ক শুরু হয়েছে গুলশন গ্রোভারকে নিয়ে।

  • Share this:

    #মুম্বই: নোরা ফতেহি। বলিউডের ডান্স কুইন তিনি। সম্প্রতি নোরাকে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক দিন আগেই নোরা ও টেরেন্স লুইসের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। নোরার নিতম্বে নাচতে গিয়ে হাত রেখেছিলেন টেরেন্স। যদিও ওই হাত ভুল করেই লেগে গিয়েছিল। কিন্তু এ নিয়ে চর্চার শেষ ছিল না। নোরাও জানিয়েছেন ইচ্ছা করে করেননি টেরেন্স। কিন্তু কে শোনে কার কথা। অবশেষে সোশ্যাল মিডিয়ায় লিখিত জানান টেরেন্স। ইচ্ছাকৃত নয় সে কথা স্পষ্ট করে দেন।

    তবে নোরা যেন সব সময় চর্চাতেই থাকেন। এবার নতুন বিতর্ক শুরু হয়েছে গুলশন গ্রোভারকে নিয়ে। নোরাকে সম্প্রতি দেখা যাচ্ছে ইন্ডিয়া বেস্ট ডান্সার-রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। আর সেখানেই এসেছিলেন গুলশন গ্রোভার ও শক্তি কাপুর। নাচের শো দেখতে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন তাঁরা। তবে সকলের সামনেই নোরাকে এক খোলা অফার দিয়ে বসলেন গুলশন। তিনি নোরাকে বলেন 'আতি কেয়া খান্ডালা?" খান্ডালায় যাবে আমার সঙ্গে? নোরাও কম যান না। তিনিও শোয়ের মাঝেই জবাব দেন, 'নেহি ভাইয়া'। সোজা ভাই বানিয়ে ফেলেন গুলশনকে। এর পরেই হাসির খোরাক হয়েছে এই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও।

    View this post on Instagram

    New VLOG ALERT go check it out on my youtube channel now! Link in bio!

    A post shared by Nora Fatehi (@norafatehi) on

    খুব শীঘ্রই নোরাকে দেখা যাবে গুরু রনধাবার একটি মিউজিক ভিডিওতে। তা নিয়েও চলছে কাজ। 'নাচ মেরি রানি' ভিডিওতে ফের হাঙ্গামা করবেন নোরা ফতেহি। সাকি গার্লের নাচের স্টেপে পাগল গোটা দুনিয়া। সেই সঙ্গে অসম্ভব সুন্দরী তিনি। বলিউডের নতুন ডান্সারদের মধ্যে নোরাই সব থেকে জনপ্রিয় হয়েছেন। তাঁকে নিয়ে প্রায় দিনই নতুন নতুন চর্চা শুরু হয়। তাঁর ‘দিলবর’ ও ‘সাকি’-এর মতো জনপ্রিয় আইটেম গানে তার নাচে মুগ্ধ আসমুদ্র হিমাচল ৷

    Published by:Piya Banerjee
    First published: