বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

এবার ছাড় পেলেন না রাখি সাওয়ান্ত! তাঁর সঙ্গে যা হল...

এবার ছাড় পেলেন না রাখি সাওয়ান্ত! তাঁর সঙ্গে যা হল...

নাটকীয় মুহূর্তকে একেবারে অতিনাটকীয় পর্যায়ে নিয়ে গেলেন। এবার এমনিতেই যেচে পড়ে কেউ সাপের লেজে পা দেয় না থুড়ি রাখিকে ঘাঁটায় না। তবে কেউ কেউ সাহসীও হয়।

  • Share this:

#মুম্বই: অনেকেই ভাবছেন এবার থেকে বুঝে শুনে কথা বলবেন! কেন? ওরে বাবা, যশরাজ মুখাটেকে (Yashraj Mukhate) কোনও বিশ্বাস নেই। উনি কখন কোন কথা নিয়ে গান বেঁধে বসবেন, তার কোনও ইয়ত্তা নেই! আন্ডে গরম গরম থেকে রসোরে মে কৌন থা, একের পর এক সাদামাটা সংলাপে সুর-তাল যোগ করে গোটা একটা গান তৈরি করে ফেলে সারা দেশ তোলপাড় করে দিয়েছেন যশ। বেড়েছে তাঁর নামডাক ও অনুগামীর সংখ্যাও। উনি তো এমনিতেই তক্কে তক্কে থাকেন যে কোথায় কে কী বলল, তা হলে তাঁর চোখ বা বলা চলে কান থেকে বিগ বসের বাড়ির অতিনাটকই বা বাদ যায় কী ভাবে?

একদম চিন্তা করার কিছু নেই। উনি ঠিক সময়ে ঠিক কথা শুনে নিয়েছেন। আর সেই নিয়ে বেঁধে ফেলেছেন জবরদস্ত গান। এর জন্য অবশ্যই ধন্যবাদ দেওয়া উচিত রাখি সাওয়ন্তকে (Rakhi Sawant)। রাখি যেখানে, নাটক সেখানে। তাই বিগ বসের (Big Boss) চ্যানেল কর্তৃপক্ষ অনেক বুঝে-শুনেই তাঁকে চ্যালেঞ্জার হিসেবে শো-তে নিয়ে এসেছে। ওই ডালের উপরে একটু ফোড়ন দেওয়ার মতো ব্যাপারটা আর কী!

রাখিও এসেই মন দিয়ে তাঁর কাজ শুরু করলেন। অর্থাৎ নাটকীয় মুহূর্তকে একেবারে অতিনাটকীয় পর্যায়ে নিয়ে গেলেন। এবার এমনিতেই যেচে পড়ে কেউ সাপের লেজে পা দেয় না থুড়ি রাখিকে ঘাঁটায় না। তবে কেউ কেউ সাহসীও হয়। কেউ একজন দুষ্টুমি করে রাখীর জলপানের বোতলটা সুইমিং পুলে ফেলে দেয়! আর যায় কোথা! ড্রামা ক্যুইন রেগে কাঁই। কেয়া ইয়ে সন্ডনি হ্যায়? বিগ বসকে এই প্রশ্ন করেন রাখি। বিগ বসের অন্য প্রতিযোগী আরশি খান (Arshi Khan) সেখানে ছিলেন। তাঁর কয়েকটা ক্লিপিং আর রাখির বিখ্যাত প্রশ্ন কে এই কাজ করেছে, দুইয়ের দুর্দান্ত সহাবস্থানে যশরাজ এক দুর্দান্ত টিউনিং করেছেন।

রসোরে মে কৌন থা-র পর থেকেই যশরাজের ভক্তরা মুখিয়ে থাকেন যে কখন নতুন কিছু উপহার দেবেন তিনি! এই বার ভক্তদের মুখে হাসি আর ধরছে না। রাখির সঙ্গে যশরাজের সঙ্গীতের গাঁটছড়াকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও। কেউ একজন মন্তব্য করেছেন- রাখি এবার সারা বছরের খোরাক জোগাবেন যশকে!

Published by: Pooja Basu
First published: January 14, 2021, 4:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर