জানেন কি, কেন হনিমুনে যাচ্ছেন না রণবীর, দীপিকা ?

  • Share this:

    #মুম্বই: প্রচুর জল্পনা-কল্পনা, গসিপের বন্যা! অবশেষে গর্ত থেকে বেড়াল বেরল! দিন দুয়েক আগে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করলেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন। জানালেন ''আমরা বিয়ে করছি''! আগামী ১৪ এবং ১৫ নভেম্বর তাঁদের বিয়ের অনুষ্ঠান।

    এই পর্যন্ত তো সব ঠিকই ছিল! কিন্তু ধাঁধাঁটা অন্য জায়গায়! বিয়ের পর নাকি হনিমুনে যাবেন না কপোত-কপোতি। কিন্তু কেন ?

    রণবীরের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীরের ‘সিম্বা’। বিয়ের পরই তার প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন নায়ক। ফলে হনিমুনের জন্য সময় বের করতে পারবেন না। তবে ২০১৯-এর গোড়ার দিকে হানিমুনে যেতে পারেন! অবশ্যই বিদেশের কোনও এক্সটিক লোকেশনে।

    সঞ্জয় লীলা ভনসালির ছবি ‘রামলীলা’-র শুটিংয়ের সময় থেকেই দীপিকা আর রণবীরের ' প্রেমলীলা' শুরু। ‘পদ্মাবত’-এর সেটে দু’জনের ঘনিষ্ঠতা বাড়ে। তারপরই নাকি তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। ইতালির লেক কোমোতে অষ্টাদশ শতাব্দীর এক প্রাসাদে নাকী তাঁদের বিয়ের আসর বসবে।

    দীপিকার পরিবার সূত্রে খবর, বিয়ের ১০ দিন আগে থেকে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে। সপরিবারে রণবীর নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন। দীপিকার মা ইতিমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পুজোর আয়োজন করা হবে।

    First published: