পাত্রী ঠিক তবে বিয়ে কবে? প্রশ্ন শুনে উত্তরে কী বললেন রণবীর কাপুর?

পাত্রী ঠিক তবে বিয়ে কবে? প্রশ্ন শুনে উত্তরে কী বললেন রণবীর কাপুর?

আলিয়া আর রণবীর বিগত তিন বছর ধরে সম্পর্কে আছেন। তবে এই নিয়ে তাঁরা কেউই কোনও লুকোছাপা করেননি।

আলিয়া আর রণবীর বিগত তিন বছর ধরে সম্পর্কে আছেন। তবে এই নিয়ে তাঁরা কেউই কোনও লুকোছাপা করেননি।

  • Share this:

#মুম্বই: রণবীর কাপুর (Ranbir Kapoor) আর আলিয়া ভাট (Alia Bhatt) কবে সাত পাকে বাঁধা পড়ছেন এই নিয়ে মিডিয়া, জনতা আর খোদ পাত্রপাত্রীর বাড়ির লোকেদের চিন্তার শেষ নেই। কিন্তু যার বিয়ে তাঁর হুঁশ নেই গোছের মুখ করে রণবীর আর আলিয়া দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। রণবীর এমনিতে গম্ভীর মুখে ঘুরে বেড়ালেও, তাঁর প্রতি কথার ফাঁকে লুকিয়ে থাকে বুদ্ধি আর মজার মিশেল। সে রকমই একটি ভিডিও ইন্টারনেটে দেখা যাচ্ছে। আর বলাই বাহুল্য সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল। কারণ এখানে রণবীর তাঁর বিয়ে নিয়ে কথা বলছেন।

একটি অনুষ্ঠানের প্রেস মিটে সাংবাদিকদের নানা প্রশ্নের সম্মুখীন হন রণবীর। এঁদের মধ্যে থেকেই একজন মহিলা সাংবাদিক বলেন যে রণবীরকে দেখে একদম 'বর' বলে মনে হচ্ছে। তা হলে তিনি বিয়ে করছেন কবে? প্রশ্নের উত্তর না দিয়ে উল্টে ওই সাংবাদিককেই রণবীর প্রশ্ন করেন যে তিনি বিবাহিত কি না? যদি সাংবাদিক বিবাহিত না হন, তা হলে এখনই তাঁকে বিয়ে করতে রাজি আছেন বলে জানান তারকা।

কিছু দিন আগেই ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচে কিউট কাপল রণবীর ও আলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। গোয়ার জিএমসি স্টেডিয়ামে মুম্বই সিটি এফসি বনাম জামসেদপুর এফসির খেলা দেখতে তাঁরা উপস্থিত ছিলেন। রণবীরের পরনে ছিল নীল রঙের জার্সি, যেটা মুম্বই এফসিরও জার্সি। আলিয়া পরেছিলেন হলুদ রঙের জার্সি। তবে দু'জনেই স্বাস্থ্য সচেতন মানুষ। তাই অতিমারীর কথা মাথায় রেখে আলিয়া ও রণবীর কেউই মাস্ক পরতে ভোলেননি।

এর আগেও আলিয়া খবরে এসেছিলেন তাঁর বহুমূল্য ফ্ল্যাট কেনা নিয়ে। কারণ এই ফ্ল্যাট তিনি কিনেছেন সেই অ্যাপার্টমেন্টে যেখানে রণবীরও থাকেন। একই অ্যাপার্টমেন্টে বাড়ি কেনার পরে ভক্তদের আশা দ্বিগুণ হয়ে যায়। কিছু দিনের মধ্যেই হয়তো তাঁরা নিজেদের বিয়ের ঘোষণা করবেন বলে অনেকেই অনুমান করেন। আলিয়া আর রণবীর বিগত তিন বছর ধরে সম্পর্কে আছেন। তবে এই নিয়ে তাঁরা কেউই কোনও লুকোছাপা করেননি। শুধু রণবীর নয়, কাপুর পরিবারের সব সদস্যর সঙ্গেই আলিয়ার সম্পর্ক বেশ ভাল। বাস্তবের জনপ্রিয় কাপল পর্দায় কতটা ম্যাজিক দেখাতে পারেন, সেই আশাতেই দিন গুনছেন অনেকেই। অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে প্রথমবার দু'জনে একসঙ্গে কাজ করেছেন।

Published by:Pooja Basu
First published: