বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

যৌবনের 'গরমি'! বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে অঙ্কিতা লোখান্ডের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়!

যৌবনের 'গরমি'! বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে অঙ্কিতা লোখান্ডের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়!

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকে বেশ কিছু দিন সোশ্যাল মিডিয়ায় সে ভাবে অ্যাক্টিভ ছিলেন না অভিনেত্রী। পরে জাস্টিস ফর সুশান্তে তিনিও অভিনেতার জন্য জাস্টিস খোঁজার লড়াইয়ে নামেন। বর্তমানে অনেকটাই স্বাভাবিক পরিস্থিতি।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি নিজের ৩৬তম জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। আত্মীয় ও কাছের কয়েকজন বন্ধুকে নিয়েই পার্টি করতে দেখা যায় তাঁকে। জন্মদিন সেলিব্রেশনের কিছু মুহূর্ত অভিনেত্রী নিজেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানেই দেখা যায় সঙ্গী ভিকি জৈন (Vicky Jain)-এর সঙ্গে দুর্দান্ত মুহূর্ত কাটাচ্ছেন তিনি। বাদশার ব়্যাপ 'হায় গরমি'-তেও নাচতে দেখা যায় তাঁদের।

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকে বেশ কিছু দিন সোশ্যাল মিডিয়ায় সে ভাবে অ্যাক্টিভ ছিলেন না অভিনেত্রী। পরে জাস্টিস ফর সুশান্তে তিনিও অভিনেতার জন্য জাস্টিস খোঁজার লড়াইয়ে নামেন। বর্তমানে অনেকটাই স্বাভাবিক পরিস্থিতি। এ দিকে, সুশান্ত-এর মৃত্যু হত্যা না আত্নহত্যা, সে মামলাও চলছে আদালতে। বহু দিন পর সমস্ত শোক, দুঃখ একদিকে আলাদা করে সরিয়ে রেখে নিজের জন্মদিন সেলিব্রেট করতে দেখা যায় সুশান্তের প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী অঙ্কিতাকে।

জন্মদিনে পিচ কালারের একটি সিকুয়েন ড্রেসে সেজেছিলেন তিনি। উপস্থিত ছিলেন তাঁর অন্যতম কাছের বন্ধু রেশমি দেশাই (Rashami Desai), বিকাশ গুপ্তা (Vikas Gupta)-সহ অনেকে। উপস্থিত ছিলেন তাঁর সঙ্গী ভিকিও। একাধিক ব়্যাপের সঙ্গে নাচ করতে দেখা যায় তাঁদের। বাদশাহর 'হায় গরমি' নাচে বিশেষ করে ভিকির সঙ্গে কোমর দোলাতে দেখা যায় অভিনেত্রীকে।

প্রসঙ্গত, ২০১৬ সালে সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর ভিকির সঙ্গে ডেট করা শুরু করেন অভিনেত্রী। প্রথমদিকে বিষয়টি প্রকাশ্যে না আনলেও তাঁদের একসঙ্গে প্রায়ই দেখা যেতে শুরু করে। বর্তমানে প্রায় ৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। মাঝে অঙ্কিতার ফিঙ্গার রিংয়ে আংটি দেখে অনেকেই বলতে থাকে, তাঁদের এনগেজমেন্টও হয়ে গিয়েছে। যদিও এ ব্যাপারে কিছু জানা যায়নি কোনও তরফ থেকেই।

এ দিকে, অঙ্কিতার জন্মদিনে সন্দীপ সিং (Ssandip Singh)-এর উপস্থিতি নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন। সুশান্ত-ভক্তরা সন্দীপকে নায়কের মৃত্যুর জন্য অনেকাংশে দায়ী করে থাকেন। তাই অঙ্কিতার জন্মদিনে তাঁর উপস্থিতি নিয়ে আলোচনা শুরু হয়। এ বিষয়ে মিডিয়ার সামনে প্রকাশ্যে কিছু না বললেও নিজের ইনস্টা স্টোরিতে একটি উক্তি পোস্ট করে অঙ্কিতা নেটিজেনদের মুখের উপরে জবাব দেন!

Published by: Pooja Basu
First published: December 24, 2020, 8:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर