বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের পর ফের আত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী! গ্রেফতার নামী প্রযোজক, টিকটক স্টার-সহ ৩

সুশান্তের পর ফের আত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী! গ্রেফতার নামী প্রযোজক, টিকটক স্টার-সহ ৩
প্রতীকী ছবি

জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যার ঘটনার গ্রেফতার নামী প্রযোজক। একাধিক হিট এবং ব্লকবাস্টার সুপারহিট সিনেমা প্রযোজনা করেছেন ধৃত এই প্রযোজক।

  • Share this:

#হায়দরাবাদ: জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যার ঘটনার গ্রেফতার নামী প্রযোজক। অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে বুধবার তাঁকে গ্রেফতার করে পুলিশ। একই অভিযোগে আরও সাইকৃষ্ণ রেড্ডি এবং দেবরাজ রেড্ডি নামে দু'জনকে সোমবার গ্রেফতার করে পুলিশ। আদালতে পেশ করা হলে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। একাধিক হিট এবং ব্লকবাস্টার সুপারহিট সিনেমা প্রযোজনা করেছেন ধৃত প্রযোজক অশোক রেড্ডি।

৮ সেপ্টেম্বর আত্মহত্যা করেন জনপ্রিয় তেলুগু ছবির অভিনেত্রী শ্রবাণী (২৬)। মধুরানগরে নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করেন অভিনেত্রী। মধুরানগরের H56 ব্লকে একটি বহুতলের ২ তলায় থাকতেন তিনি। সেখানেই বাথরুম থেকে শ্রাবণীর দেহ উদ্ধার হয়।

অভিনেত্রীর মৃত্যুর পর টিকটক স্টার দেবরাজ রেড্ডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তাঁর পরিবার। এস আর নগর থানায় দেবরাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। অভিযোগ বেশ কয়েক মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন এই টিকটক স্টার। জানা গিয়েছে, শ্রাবণীর সঙ্গে সাইকৃষ্ণ রেড্ডির প্রেমের সম্পর্ক ছিল। পরে সেই সম্পর্ক ভেঙে গেলে তিনি অশোক রেড্ডির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে কানাঘুষো শোনা যাচ্ছিল সেই সম্পর্কে চিড় ধরেছে। বর্তমানে তাই তিনি দেবরাজের সঙ্গে ডেট করছিলেন। সূত্রের খবর, দেবরাজের সঙ্গে শ্রাবণীর পরিচয় হয়েছিল টিকটকের মাধ্যমেই।

পুলিশি তদন্তে উঠে এসেছে শ্রাবণী মৃত্যুর আগে দেবরাজকেই শেষবারের জন্য ফোন করেছিলেন। সেখানে তিনি তিনজনের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দেন। তিনজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে জীবন শেষ করে দেওয়ার কথাও জানান। এরপরেই জনপ্রিয় এই অভিনেত্রীর দেহ উদ্ধার হয়।

সূত্রের খবর, ৮ সেপ্টেম্বর মঙ্গলবার নিজের মধুরানগরের ফ্ল্যাটে রাত সাড়ে নটা নাগাদ শোওয়ার ঘরের দরজা বন্ধ করে দেন শ্রাবণী। অভিনেত্রী স্নান করতে গিয়েছেন ভেবে, পরিবারের কেউ তাঁকে ডাকাডাকি করেননি। এরপর কয়েক ঘণ্টা ধরে ঘর থেকে না বেরনোর পরই শ্রাবণীর ঘরের দরজা ভেঙে ঢোকেন বাড়ির লোক। ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। সঙ্গে সঙ্গে শ্রাবণীকে নিয়ে স্থানীয় যশোদা হাসপাতালে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রসঙ্গত, শ্রাবণী শুধুমাত্র সিনেমাতেই অভিনয় করতেন, তা নয়। তিনি একাধিক তেলুগু মেগা সিরিয়ালেরও জনপ্রিয় মুখ ছিলেন। আট বছর ধরে সিরিয়ালে দর্শকদের মন জয় করেছেন দর্শকদের। ফলে তাঁর মৃত্যু মানতে পারছেন না কেউ। শ্রাবণীর অগণিত ফ্যান তাঁর মৃত্যুর যথাযথ তদন্তের দাবি জানিয়েছেন।

Published by: Shubhagata Dey
First published: September 17, 2020, 8:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर