আগামী বছর বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর ? নায়িকার ঘনিষ্ঠরা কিন্তু সে'কথাই বলছেন...

আগামী বছর বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর ? নায়িকার ঘনিষ্ঠরা কিন্তু সে'কথাই বলছেন...
  • Share this:

#মুম্বই:বলিটাউনে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে! গতবছর গাটছড়া বাঁধলেন ইন্ডাস্ট্রির দুই হেভি ওয়েট জুটি-- রণবীর সিং, দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস! বলিউড এখন মুখিয়ে রয়েছে অর্জুন কাপুর আর মালাইকা অরোরার বিয়ের জন্য! খবর, এপ্রিল মাসেই 'ছাইয়া ছাইয়া'কন্যে সাতপাকে বাঁধা পড়বেন! কিন্তু এরমধ্যেই অলিতে গলিতে কান পাতলেই জোর গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ের পিড়িতে বসতে চলেছেন আরেক বলিউড নায়িকাও!

খবর, ২০২০-তে বলিউডের নামজাদা ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে বিয়েটা নাকী সেরেই ফেলছেন শ্রদ্ধা কাপুর। বেশ কিছুদিন ধরেই ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেমের গসিপ গসিপ ঘোরাফেরা করছিল! কখনও ডিনার ডেট কখনও বা লং ড্রাইভ... বহুবার পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন কপোত কপোতি! নায়িকার এক ঘনিষ্ঠ বন্ধু জানান, ' শ্রদ্ধা আর রোহন বহুদিন একে অপরকে চেনে। কিন্তু গত একবছর ওরা ডেট করছে। শ্রদ্ধা এখন ৩৩, এটাই ঠিক সময় বিয়ে করার। ওর পরিবারও যায় ও বিয়ে করে নিক! যদি সবকিছু ঠিক থাকে, তবে আগামী বছরই ওরা বিয়ে করছে।''

এক সময়ে বলিউডে ঝড় উঠেছিল, চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর আর ফারহান আখতার। এমনটাও শোনা গিয়েছিল, তাঁরা নাকি লিভ ইন করছিলেন এবং তাতে চটে গিয়ে ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে নিয়ে এসেছিলেন বাবা শক্তি কাপুর। যদিও পরে সংবাদমাধ্যমের কাছে বিষয়টি অস্বীকার করেছিলেন শক্তি।

প্রেমের পাশাপাশি, এই মুহূর্তে শ্রদ্ধা ব্যস্ত বরুণ ধাওয়ানের সঙ্গে 'স্ট্রিট ডান্সার থ্রি'-এর শুটিংয়ে। ঝুলিতে রয়েছে 'সাহু', বিপরীতে 'বাহুবলী' খ্যাত প্রভাস।

First published: 10:29:00 AM Mar 23, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर